যশোর আজ মঙ্গলবার , ১৬ আগস্ট ২০২২ ১৯শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. আমাদের যশোর
  5. খেলা
  6. গল্প
  7. জবস
  8. জাতীয়
  9. প্রবাস
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. রান্না
  14. রূপচর্চা
  15. লাইফস্টাইল

শার্শা উপজেলা প্রশাসনের আয়োজনে জাতীয় শোক দিবস পালিত

প্রতিবেদক
Jashore Post
আগস্ট ১৬, ২০২২ ৯:৫৮ পূর্বাহ্ণ
শার্শা উপজেলা প্রশাসনের আয়োজনে জাতীয় শোক দিবস পালিত
সর্বশেষ খবর যশোর পোস্টের গুগল নিউজ চ্যানেলে।


সাহিদুল ইসলাম শাহীন :: যশোরের শার্শা উপজেলা প্রশাসনের আয়োজনে স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত হয়েছে।

সোমবার ( ১৫আগস্ট ) উপজেলা প্রশাসনের হল রুমে এই অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। আলোচনাসভা, দোয়া অনুষ্ঠান,পুরষ্কার বিতরণ ও যুব ঝৃন চেক প্রদানের মধ্য দিয়ে জাতীয় শোক দিবসের অনুষ্ঠান শেষ হয়।

শার্শা উপজেলার নির্বাহী কর্মকর্তা নারায়ন চন্দ্র পাল এর সভাপত্তিত্বে অনুষ্ঠিত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন শার্শার গণ মানুষের নেতা শেখ আফিল উদ্দিন এমপি। শার্শা উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা সিরাজুল হক মঞ্জু, শার্শা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মামুন খাঁন। উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারন সম্পাদক ও অধ্যক্ষ ইব্রাহীম খলিল,মহিলা ভাইস চেয়ারম্যান আলেয়া ফেরদৌস প্রমুখ।

প্রধান অতিথির দেওয়া বক্তব্যে শেখ আফিল উদ্দিন এমপি ১৫ আগস্ট জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে সপরিবারে হত্যা করার ঘটনা ইতিহাসে একটি ন্যক্কারজনক ও কালো অধ্যায় বলে আখ্যায়িত করে বলেন সেদিনের হত্যাযঙ্গে পরিবারটির শিশু থেকে শুরু করে অন্তঃসত্তা নারীও রেহাই পাইনি।

বঙ্গবন্ধু না থাকলেও স্বাধীনতা এবং মুক্তি সংগ্রামের উত্তরাধিকারী আওয়ামীলীগ যুগ যুগ ধরে বেচে থাকবে।এর আগে সকালে উপজেলা চত্তরে স্থাপিত বঙ্গবন্ধু ম্যুরালে শ্রদ্ধার্ঘ অর্পন করা হয়।

সর্বশেষ - লাইফস্টাইল