যশোর আজ রবিবার , ১ জানুয়ারি ২০২৩ ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. আমাদের যশোর
  5. খেলা
  6. গল্প
  7. জবস
  8. জাতীয়
  9. প্রবাস
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. রান্না
  14. রূপচর্চা
  15. লাইফস্টাইল

রিপন-সাজেদুর ঐক্য পরিষদের র‌্যালী ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত

প্রতিবেদক
Jashore Post
জানুয়ারি ১, ২০২৩ ৬:২৪ অপরাহ্ণ
রিপন-সাজেদুর ঐক্য পরিষদের র‌্যালী ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত
সর্বশেষ খবর যশোর পোস্টের গুগল নিউজ চ্যানেলে।

বেনাপোল প্রতিনিধি :: মুজিবর-বাবু সমমনা পরিষদের অপপ্রচারের প্রতিবাদে বন্দরনগরী বেনাপোলে রিপন-সাজেদুর ঐক্য পরিষদের র‌্যালী ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

রবিবার ১লা জানুয়ারী দুপুরে বেনাপোল চেকপোস্ট এলাকায় অবস্থিত বেনাপোল কাস্টমস কার্গো শাখা প্রাজ্ঞনে এ প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।এর আগে দুপুর ২টা ৩০মিনিটে বেনপোল পৌর গেট এলাকা হতে এক বিশাল মোটর সাইকেল র‌্যালী বের হয় যা চেকপোস্ট কার্গো মাঠের সভা স্থলে গিয়ে শেষ হয়।

এই র‌্যালিতে সি এন্ড এফ এজেন্ট স্টাফ এসোসিয়েশানের শত শত সদস্য সহ অংশ নেয়।আসন্ন বেনাপোল ক্লিয়ারিং এন্ড ফরওয়ার্ডিং এজেন্ট স্টাফ এসোসিয়েশন নির্বাচনকে ঘীরে মুজিবর-বাবু সমমনা পরিষদ সাধারন ভোটারদের প্রভাবিত করতে নানা প্রকার মিথ্যা অপপ্রচার চালাচ্ছে বলে জানান সাংগঠনিক সম্পাদক তাজিন আহমেদ।

প্রতিবাদ সভায় রাখা বক্তব্যে ক্রিড়া ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক আরিফ বিল্লাহ বলেন বেনাপোল কাস্টমস হাউস কর্তৃক আমার পারপিট কার্ড বাতিল নিয়ে মিথ্যাচার করছে বিরোধী শিবির। আমার কার্ড ২০২৭ সাল পর্যন্ত মেয়াদ রয়েছে।

বন্দর বিষয়ক সম্পাদক আওয়াল একি অভিযোগ তুলে ধরে সাধারন সদস্যদের উদ্দেশ্যে বলেন আগামী ১৬ জানুয়ারী নির্বাচনে রিপন- সাজেদুর ঐক্য পরিষদের পক্ষ্যে বিপুল ভোট দিয়ে মুজিবর-বাবু সমমনা পরিষদের মিথ্যাচারের জবাব দেওয়া হবে।

কাস্টমস বিষয়ক সম্পাদক সহিদুল আলম বলেন রিপন-সাজেদুর ঐক্য পরিষদ বিগত নির্বাচনী ইশতিহার পূরন সহ সাধারন সদস্যদের জন্য ব্যাপক কাজ করেছেন এত করে মুজিবর-বাবু সমমানা পরিষদের প্রার্থীরা তাদের পরাজয় বুঝতে পেরে সদস্যদের বিভ্রান্ত করতে অপপ্রচার চালাচ্ছে।

সংগঠনটির সাধারন সম্পাদক ও রিপন-সাজেদুর ঐক্য পরিষদের সাধারন সম্পাদক পদপ্রার্থী সাজেদুর রহমান বলেন বিগত পরিষদে ক্ষমতায় থেকে সাধারন সদস্যদের জন্য আমরা যে কাজ করেছি তার চুড়ান্ত মূল্যায়ন পাবো আসন্ন নির্বাচনে।

ভোটারদের উদ্দেশ্যে তিনি বলেন কোন গুজবে কান না দিয়ে সকলকে ঐক্যবদ্ধ হয়ে রিপন-সাজেদুর ঐক্য পরিষদকে পুনরায় ভোট দিয়ে বিপুল ভোটে বিজয়ী করতে হবে।

বেনাপোল স্থল বন্দর এলাকার বৃহৎ সংগঠনটির আসন্ন নির্বাচনে ২টি প্যানেলে মোট ৩৪ জন প্রার্থী প্রতিদন্দীতা করছেন। আগামী ১৬ই জানুয়ারী ভোট গ্রহনের কথা রয়েছে। চলছে প্রচার-প্রচারনা।ইতিমধ্যে নির্বাচনী মাঠ উত্তপ্ত হয়ে ওঠেছে।

বিগত নির্বাচনে রিপন-সাজেদুর ঐক্য পরিষদের বেশী সংখ্যক ১৩ জন সদস্য বিজয়ী হয়ে কার্যকরী পরিষদ গঠন করেন। এবারের নির্বাচনেও তাদের জয়ের সম্ভাবনা বেশী।অপরদিকে মুজিবর-বাবু সমমনা পরিষদ তাদের ভুল ত্রুটি শুধরে নিয়ে সাধারন সদস্যদের সমর্থন নিয়ে কার্যকরী পরিষদ গড়তে মরিয়া হয়ে ওঠেছে।

সর্বশেষ - লাইফস্টাইল