যশোর আজ মঙ্গলবার , ১৬ আগস্ট ২০২২ ১৭ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. আমাদের যশোর
  5. খেলা
  6. গল্প
  7. জবস
  8. জাতীয়
  9. প্রবাস
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. রান্না
  14. রূপচর্চা
  15. লাইফস্টাইল

রাজশাহীতে বাবার দায়ের কোপে ছেলে খুঁন

প্রতিবেদক
Jashore Post
আগস্ট ১৬, ২০২২ ৮:২২ অপরাহ্ণ
রাজশাহীতে বাবার দায়ের কোপে ছেলে খুঁন
সর্বশেষ খবর যশোর পোস্টের গুগল নিউজ চ্যানেলে।

জমির বিরোধে জড়িয়ে রাজশাহীর চারঘাট উপজেলায় বাবার ধারালো হাসুয়ার কোপে জাহাঙ্গীর হোসেন ( ৪৫ ) নামের এক ব্যক্তি নিহত হয়েছেন বলে অভিযোগ উঠেছে। এ ঘটনায় নিহতের বাবা আব্দুল কুদ্দুসকে ( ৬৫ ) আটক করেছে চারঘাট মডেল থানা পুলিশ।

মঙ্গলবার ( ১৬ আগস্ট ) সকাল ১০টার দিকে উপজেলার সরদহ ইউনিয়নের হুজারপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।


স্থানীয়রা জানান, নিহত জাহাঙ্গীর হোসেনের পিতা আব্দুল কুদ্দুসের দুই স্ত্রী। তার প্রথম পক্ষে দুই ছেলে ছিলেন।প্রথম স্ত্রী মারা যাবার পর আবার দ্বিতীয় বিয়ে করেন। সেই পক্ষের দুই মেয়ে রয়েছে। কয়েক মাস আগে কুদ্দুস আলী দুই মেয়ের নামে জমি লিখে দিয়েছেন। এর জের ধরে পারিবারিক কলহ চলছিল।

মঙ্গলবার সকালে জাহাঙ্গীর হোসেন হুজারপাড়া বিলের জমিতে পাট কাটতে যায়। এ সময় আব্দুল কুদ্দুস এবং তার দুই মেয়ে জামাই শনির আলী ও মনির আলী পাট কাটতে নিষেধ করে। এ সময় তর্কাতর্কির এক পর্যায়ে তিনজন মিলে জাহাঙ্গীর হোসেনকে কুপিয়ে গুরুতর জখম করে। প্রতিবেশীরা তাকে উদ্ধার করে রাজশাহী মেডিক্যাল কলেজ ( রামেক ) হাসপাতালে নেওয়ার পথে তিনি মারা যান।

চারঘাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ( ওসি ) আব্দুল লতিফ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান,নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। ঘটনার পর প্রধান অভিযুক্ত নিহতের বাবা আব্দুল কুদ্দুসকে আটক করা হয়েছে। এ ঘটনায় থানায় হত্যা মামলার প্রস্তুতি চলছে বলে তিনি আরো জানান।

সর্বশেষ - লাইফস্টাইল