যশোর আজ বৃহস্পতিবার , ১৬ ফেব্রুয়ারি ২০২৩ ১৭ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. আমাদের যশোর
  5. খেলা
  6. গল্প
  7. জবস
  8. জাতীয়
  9. প্রবাস
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. রান্না
  14. রূপচর্চা
  15. লাইফস্টাইল

যশোরের চাঞ্চ্যলকর আসলাম হত্যা মামলার আসামী গ্রেফতার

প্রতিবেদক
Jashore Post
ফেব্রুয়ারি ১৬, ২০২৩ ৪:২২ অপরাহ্ণ
যশোরের চাঞ্চ্যলকর আসলাম হত্যা মামলার আসামী গ্রেফতার
সর্বশেষ খবর যশোর পোস্টের গুগল নিউজ চ্যানেলে।

যশোরের চৌগাছা উপজেলার মৃত নান্নু মিয়ার ছেলে আসলাম হত্যা মামলার প্রধান আসামী উম্মে হাবিবা কনাকে ( ৩৪ ) গ্রেফতার করেছে র‌্যাব-৬ এর যশোর ক্যাম্পের সদস্যরা।

বুধবার ( ১৫ ফেব্রুয়ারী ) যশোর জেলার অভয়নগর থানাধীন নওয়াপাড়া এলাকায় অভিযান চালিয়ে র‌্যাব সদস্যরা তাকে গ্রেফতার করে।গ্রেফতারকৃত কনা হত্যাকান্ডের স্বীকার আসলামের স্ত্রী। র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে তার তৃতীয় স্বামী আসলামকে হত্যার কথা স্বীকার করেছে।

র‌্যাব-৬ এর দেওয়া এক প্রেস বিজ্ঞপ্তি হতে জানা যায়, ২০২০ইং সালের ৫ জুলাই ঢাকা জেলার দক্ষিণ কেরানীগঞ্জ থানা এলাকার পোস্তগোলা ব্রীজের নিকটে বুড়িগঙ্গা নদী হতে বস্তাবন্দী অজ্ঞাতনামা লাশ উদ্ধার করে হাসানাবাদ নৌ ফাঁড়ির টহল দল।

তাৎক্ষনিক রাশের আত্নীয় স্বজনের পরিচয় না পাওয়ায় কেরানীগঞ্জ থানায় একটি হত্যা মামলা রুজু হয় ও লাশের পরিচয় শনাক্তে লাশের ডিএনএ নমুনা সংগ্রহ করে পুলিশ।

পরবর্তীতে ডিএনএ টেস্টের প্রাপ্ত ফলাফলের মাধ্যমে লাশের পরিচয় মেলে মামলার তদন্ত কর্মকর্তা তথ্যপ্রযুক্তির ব্যবহার ও গোয়েন্দা তথ্যে জানতে পারে উদ্ধার হওয়া লাশটি আসলামের। তার স্ত্রী কনা তার দ্বিতীয় স্বামী ডালিমের সহযোগীতা নিয়ে পরিকল্পিত ভাবে আসলামকে শ্বাসরোধে হত্যা করে লাশ গুমের চেষ্ঠায় বস্তায় ভরে লাশ নদীতে ফেলে দেয়। এরপর কনা আত্নগোপনে চলে যায়।

মামলাটি চাঞ্চল্যকর ও ক্লুলেস হওয়ায় র‌্যাব তথ্যপ্রযুক্তির সহায়তায় পলাতক স্ত্রী ও হত্যাকারী কনার অবস্থান নিশ্চিত হন। এরই ধারাবাহিকতায় র‌্যাব-৬ এর যশোর ক্যাম্পের একটি চৌকস আভিযানিক দল অভয়নগর থানা এলাকা হতে গ্রেফতার করেন।

গ্রেফতারকৃত হত্যা মামলার আসামী কনাকে ঢাকার কেরানীগঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে বলে আরো জানা গেছে।

সর্বশেষ - লাইফস্টাইল