যশোর আজ বুধবার , ১২ জুলাই ২০২৩ ১৯শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. আমাদের যশোর
  5. খেলা
  6. গল্প
  7. জবস
  8. জাতীয়
  9. প্রবাস
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. রান্না
  14. রূপচর্চা
  15. লাইফস্টাইল

যশোরের ইজিবাইক চালক বুলবুলের হত্যা রহস্য উদঘাটন

প্রতিবেদক
Jashore Post
জুলাই ১২, ২০২৩ ১০:৩৯ অপরাহ্ণ
যশোরের ইজিবাইক চালক বুলবুলের হত্যা রহস্য উদঘাটন
সর্বশেষ খবর যশোর পোস্টের গুগল নিউজ চ্যানেলে।

যশোর প্রতিনিধি:: যশোরের নতুনহাট এলাকার পাটক্ষেত থেকে উদ্ধারকৃত মরদেহ ইজিবাইক চালক বুলবুলের হত্যার রহস্য উদঘাটন করলো যশোর জেলা গোয়েন্দা সংস্থা ( ডিবি )। হত্যাকান্ডে জড়িত ৭ আসামীকে গ্রেফতারসহ ইজিবাইক ও বিভিন্ন আলামত জব্দ করেছে ডিবি পুলিশ।

বুধবার ( ১২ জুলাই ) যশোর জেলা পুলিশের এক সংবাদ সম্মেলনে এ তথ্য নিশ্চিত করে যশোরের অতিরিক্ত পুলিশ সুপার।

গত ১০ জুলাই যশোর কোতয়ালী থানাধীন নতুনহাট এলাকার পাটক্ষেত থেকে ৩৬ বছর বয়সী যুবকের অঙ্গাত লাশ উদ্ধার করে পুলিশ।অনুসন্ধানের একপর্যায়ে লাশটি কোতয়ালীথানাধীন কচুয়া গ্রামের মৃত শেখ আঃ রশিদের ছেলে পেশায় ইজিবাইক চালক বুলবুলের ( ৩৬) বলিয়া পরিচয় মেলে। নিহতের ভাই ফরহাদ লাশটি তার ভাইয়ের বলে সনাক্ত করেন ও বাদী হয়ে কোতয়ালী মডেল থানায় এজাহার দায়ের করেন যাহার মামলা নং-৩৭।

এজাহার সূত্রে জানা যায়,গত ৮ জুলাই ২০২৩ ইং তারিখে বুলবুল রাজারহাট থেকে ভাড়ায় চালিত ইজিবাইক নিয়ে যশোর শহরের উদ্দ্যেশে বের হয়ে আর বাসায় ফেরেনি।ঐ দিনই তার স্বজনরা তাকে বিভিন্ন জায়গায় খুজতে থাকে এমনকি রাতে তার মোবাইলে ফোন দিলে ফোন বন্ধ পাওয়া যায়।একপর্যায়ে নিহতের ভাই ফরহাদ পাটক্ষেত হতে পুলিশের উদ্ধারকৃত মৃতদেহ সনাক্ত করে।

মামলাটি চাঞ্চল্যকর ও ক্লুলেস হওয়ায় যশোরের পুলিশসুপার মামলার তদন্তভার ডিবির উপর ন্যাস্ত করেন। যশোর জেলা গোয়েন্দা সংস্থার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি ) রুপন কুমার এর তত্ত¡াবাধনে মামলার তদন্ত কর্মকর্তা এস আই মফিজুল ইসলাম সঙ্গীয় অফিসার ফোর্স সহায়তায় তথ্য প্রযুক্তির সাহায্য নিয়ে ১১জুলাই যশোর সদরথানাধীন শংকরপুর বাবলাতলা এলাকায় অভিযান চালিয়ে বুলবুলকে ফোনে ডেকে নেওয়া ৩ ছিনতাইকারীকে গ্রেফতারকরে।

পরে তাদের স্বীকারোক্তি মোতাবেক আরো ২ সদস্যকে গ্রেফতার পূর্বক হত্যাকান্ডে ব্যবহৃত বিভিন্ন আলামত উদ্ধারকরা হয়। আজ ভোর রাতে সাতক্ষীরা জেলার শ্যামনগরথানাধীন দুরমুজখালী গ্রামে অভিযান পরিচালনা করে চক্রের আরো ২সদস্যকে গ্রেফতার করে ডিবি পুলিশ। এ সময় বুলবুলের ছিনতাই হওয়া ইজিবাইকটিও উদ্ধার হয়।

জেলা গোয়েন্দা পুলিশের প্রেসব্রিফিং হতে আরো জানা যাই যে, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামীগণ ইজিবাইক ছিনতাই এর উদ্দেশ্যে জুসের সাথে নিহত বুলবুলকে প্রথমে চেতনানাশক ঔষধ খাইয়ে ও পরে রাতে গামছা দিয়ে গলায় ফাঁস দিয়ে হত্যা করে এবং লাশ গুম করতে পাটক্ষেতে ফেলে পালিয়ে যায় বলে স্বীকার করেছে।

সর্বশেষ - লাইফস্টাইল