যশোর আজ সোমবার , ২৯ আগস্ট ২০২২ ১৭ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. আমাদের যশোর
  5. খেলা
  6. গল্প
  7. জবস
  8. জাতীয়
  9. প্রবাস
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. রান্না
  14. রূপচর্চা
  15. লাইফস্টাইল

ভারতে পাসপোর্ট হারিয়ে বিপাকে দুই বাংলাদেশী

প্রতিবেদক
Jashore Post
আগস্ট ২৯, ২০২২ ১:৩৫ অপরাহ্ণ
ভারতে পাসপোর্ট হারিয়ে বিপাকে দুই বাংলাদেশী
সর্বশেষ খবর যশোর পোস্টের গুগল নিউজ চ্যানেলে।

ভারতে ঘুরতে গিয়ে পাসপোর্ট হারিয়ে বিপাকে দুই বাংলাদেশী। শিলিগুড়িতে আত্মীয়ের বাড়ি থেকে ফেরার পথে শনিবার এমন সমস্যার সম্মুখীন হন তাঁরা।ভূক্তভোগীরা বাংলাদেশের পঞ্চগড় জেলার বাসিন্দা।খবর পাওয়া মাত্রই পুরো বিষয়টা খতিয়ে দেখছেন শিলিগুড়ি মেট্রোপলিটন থানার পুলিশ।

নিজের দেশে কিভাবে ফিরবেন তা নিয়ে রীতিমতো চিন্তায় মগ্ন ঐ দুই বাংলাদেশী নাগরিক। ইতিমধ্যে শিলিগুড়ি থানায় গোটা বিষয়টি জানিয়ে লিখিত অভিযোগ দায়ের করেছেন তারা।বর্তমানে তাঁরা ফুলবাড়ির আত্মীয়ের বাড়িতেই আছেন বলে জানা গেছে।

পুলিশ সূত্রে জানা গেছে , বাংলাদেশের পঞ্চাগড় জেলার শালবাড়ির দুই বাসিন্দা সইদুর রহমান ও তার পিতা রুহুল আমিন শিলিগুড়ি আসেন এক আত্মীয়ের সঙ্গে দেখা করতে। স্বাভাবিকভাবেই এদিন সন্ধ্যাবেলা আত্মীয়ের সঙ্গে দেখা করার পরে হাসমি চক থেকে জলপাই মোড় যাওয়ার জন্য টোটোতে ওঠেন।

বেখেয়ালিভাবে টোটো থেকে নেমে পাসপোর্ট, ভিসা সহ আরও অনেক প্রয়োজনীয় নথি তাঁরা হারিয়ে ফেলেন। দীর্ঘক্ষণ খোঁজাখুঁজির পরও নথির ব্যাগের কোনও হদিশ পাওয়া যায়নি বলে অভিযোগ করেন ওই দুই বাংলাদেশী।

ভূক্তভোগী রুহুল আমিন জানান,আমরা এই প্রথম ভারতে এসেছি বাংলাদেশ থেকে। শিলিগুড়িতে ফুলবাড়ি এলাকায় আমাদের একটা আত্মীয় থাকে তার সঙ্গেই দেখা করতে এসেছিলাম।

আমরা টোটো করে জলপাই মোড় নামার পরে কোনও ভাবে হয় তো ব্যাগটা হারিয়ে ফেলি। ওর মধ্যে পাসপোর্ট, ভিসা, মেডিকেল কার্ড সহ আরও অনেক নথি ছিল।মনে হচ্ছে টোটোর মধ্যেই ফেলে রেখেছিলাম।তবে অনেক খুঁজেছি তাও ওই টোটো বা আমাদের ব্যাগ খুঁজে পাইনি।

সর্বশেষ - লাইফস্টাইল