যশোর আজ মঙ্গলবার , ১৮ জুলাই ২০২৩ ১৭ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. আমাদের যশোর
  5. খেলা
  6. গল্প
  7. জবস
  8. জাতীয়
  9. প্রবাস
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. রান্না
  14. রূপচর্চা
  15. লাইফস্টাইল

বেনাপোল পৌর নির্বাচনে নৌকা প্রতীকের নাসির বিজয়ী

প্রতিবেদক
Jashore Post
জুলাই ১৮, ২০২৩ ১১:৫০ পূর্বাহ্ণ
বেনাপোল পৌর নির্বাচনে নৌকা প্রতীকের নাসির বিজয়ী
সর্বশেষ খবর যশোর পোস্টের গুগল নিউজ চ্যানেলে।

হাসানুজ্জামান,বেনাপোল প্রতিনিধি :: বেনাপোল পৌরসভা নির্বাচনে নৌকা প্রতীকে ১৩ হাজার ২৬৫ ভোট পেয়ে বেসরকারিভাবে বিজয়ী হয়েছেন আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী নাসির উদ্দিন।নির্বাচনে ভোট পড়েছে ৫৭ দশমিক ৯১ শতাংশ।

সোমবার ( ১৭ জুলাই ) সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে শার্শা উপজেলা পরিষদের মিলনায়তনে নির্বাচনের ফলাফল ঘোষণা করেন রির্টানিং অফিসার ও জেলা সিনিয়র নির্বাচন অফিসার আনিচুর রহমান।এর আগে, সোমবার সকাল ৮টা থেকে ইভিএমের মাধ্যমে ভোটগ্রহণ শুরু হয় বেনাপোল পৌরসভায়। বিরতিহীনভাবে ভোটগ্রহণ চলে বিকেল ৪টা পর্যন্ত।

নাসির উদ্দিনের নিকটতম প্রতিদ্বন্দ্বী ছিলেন মোবাইল ফোন প্রতীকে স্বতন্ত্র প্রার্থী মফিজুর রহমান সজন। তিনি পেয়েছেন ৩ হাজার ৮২৫ ভোট। বেনাপোল পৌরসভা নির্বাচনে মেয়র পদে জগ প্রতীকের প্রার্থী ফারুক হোসেন উজ্জ্বল পেয়েছেন ৪৩১ ভোট।

রিটার্নিং কর্মকর্তা আনিচুর রহমান বলেন, ভোটাররা ইভিএমে অভ্যস্ত না হওয়ার কারণে কিছু কেন্দ্রে ভোটগ্রহণে ধীরগতি ছিলো। নির্দিষ্ট সময়ের পরেও ভোট কেন্দ্রে আসা ব্যক্তিদের ভোট গ্রহণ করা হয়। দু একটি তুচ্ছ ঘটনা ছাড়া ভোটের পরিবেশ শান্তিপূর্ণ ছিলো। কোথাও অপ্রতিকর ঘটনা ঘটেনি।

প্রসঙ্গত, ২০০৬ সালে বেনাপোল পৌরসভা গঠন হয়। ২০১১ সালের ১৩ জানুয়ারি প্রথম নির্বাচন অনুষ্ঠিত হয় এই পৌরসভায়। এরপর সেখানে আর কোনো নির্বাচন হয়নি। প্রথম শ্রেণির এই পৌরসভার নির্বাচন মামলার কারণে বন্ধ ছিল। সীমানা জটিলতা নিষ্পত্তি হয়ে প্রায় একযুগ পর অনুষ্ঠিত হলো পৌর নির্বাচন।

সর্বশেষ - লাইফস্টাইল