যশোর আজ শুক্রবার , ১০ ফেব্রুয়ারি ২০২৩ ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. আমাদের যশোর
  5. খেলা
  6. গল্প
  7. জবস
  8. জাতীয়
  9. প্রবাস
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. রান্না
  14. রূপচর্চা
  15. লাইফস্টাইল

বেনাপোলে প্রশাসন পরিচয়ে ছিনতাই!অতঃপর থানায় অভিযোগ

প্রতিবেদক
Jashore Post
ফেব্রুয়ারি ১০, ২০২৩ ১১:৫৯ পূর্বাহ্ণ
বেনাপোলে প্রশাসন পরিচয়ে ছিনতাই!অতঃপর থানায় অভিযোগ
সর্বশেষ খবর যশোর পোস্টের গুগল নিউজ চ্যানেলে।

বেনাপোল প্রতিনিধি :: যশোরের বন্দরনগরী বেনাপোলে ইজিবাইক থামিয়ে প্রশাসনের লোক পরিচয়ে যাত্রীর কাছ হতে টাকা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে।বুধবার ( ৮ ফেব্রুয়ারী ) সন্ধ্যায় ছোট আঁচড়া মোড় এলাকায় এ ছিনতাই ঘটনা সংগঠিত হয়।

এ ঘটনায় লিমন হোসেন (৪১) নামের ঐ যাত্রী বেনাপোল পোর্ট থানায় লিখিত অভিযোগ করেছে। ঘটনার ১দিন অতিবাহিত হলেও অভিযুক্ত ছিনতাইকারী আইনের আওতায় না আসায় হতাশায় পড়েছেন অভিযোগকারী।লিমন হোসেন ফরিদপুর জেলার নগরকান্দা থানার নিখড়হাটি গ্রামের আব্দুল মান্নানের পুত্র।

বেনাপোল পোর্টথানার কর্তব্যরত ডিউটি অফিসার তারেক রহমান অভিযোগের সত্যতা নিশ্চিত করে জানান,বেনাপোল পৌরসভাধীন সাদীপুর গ্রামের বলটু শিকদারের ছেলে মুক্তারের নামে লিমন হোসেন নামের এক ব্যাক্তি ছিনতাই এর লিখিত অভিযোগ দায়ের করেছেন।

ঘটনার বর্ননায় ভূক্তভোগী লিমন জানান,গত ০৮ জানুয়ারী সন্ধ্যার সময় চেকপোস্টে এলাকার দোকান থেকে কিছু কসমেটিক্স ও চকলেট ক্রয় করে ইজিবাইক যোগে বেনাপোল বাজারে আসছিলেন। পথি মধ্যে ছোটআঁচড়া এলাকায় মুক্তারের নেতৃত্বে অজ্ঞাতনামা ৩/৪জনের একটি দল তার ইজিবাইক থামিয়ে সাথে থাকা ব্যাগ তল্লাশী চালায়।

তাদেরকে জিঙ্গাসা করলে তারা আমাকে পুলিশ প্রশাসন পরিচয়ে আমার ব্যাগে গাঁজা আছে বলে তল্লাশী চালাচ্ছেন বলে জানান। ব্যাগে মাদকদ্রব্য না পেলেও চকলেট,বিস্কুট থাকার কারনে ১০ হাজার টাকা দাবী করেন বলে ঐ ভূক্তভোগী আরো জানান। টাকা দিতে অস্বীকার করায় তারা জোর পূর্বক আমার পকেটে থাকা ২হাজার পাঁচশত টাকা ছিনিয়ে নিয়ে চলে যায়।

স্থানীয় প্রত্যক্ষদর্শীদের সহযোগীতায় ছিনতাইকারী চক্রের হোতা মুক্তারের নাম ঠিকানা সংগ্রহ পূর্বক থানায় অভিযোগ করি। অভিযোগ বিষয়ে নাভারণ সার্কেলের সহকারী পুলিশ সুপার নিশাত আল নাহিয়ান জানান,আমরা অভিযোগটি তদন্ত করে পরবর্তী আইনি ব্যবস্থা গ্রহন করবো।

বেনাপোলের একাধিক সূত্র জানান,বেনাপোল বন্দর ও ইমিগ্রেশন এলাকায় দীর্ঘদীন যাবৎ একটি শক্তিশালী সংবদ্ধ ছিনতাই চক্র স্থানীয় প্রশাসনের সহয়তা নিয়ে ছিনতাইসহ বিভিন্ন অপরাধমূলক কর্মকান্ড চালাচ্ছে।

উল্লেখ্য গত ৫ ফেব্রুয়ারী ২০২৩ইং তারিখে খুলনা হতে চেকপোস্ট আন্তর্জাতিক প্যাসেঞ্জার টার্মিনালে আসােএক মহিলা পাসপোর্টযাত্রীর কাছ হতে ৭হাজার টাকা ছিনিয়ে নেয় এ চক্রের সদস্যরা। পরবর্তীতে বিএস এফ ও বিজিবি সহায়তায় ভূক্তভোগী যাত্রী টাকা ফেরত পেলেও কোন অজনা কারনে ছিনতাইকারী চক্রের সদস্যরা অধরা তা জনসাধারনের কাছে ধোয়সাই রয়ে গেছে।

ভূক্তভোগীসহ স্থানীয়দের দাবী দ্রুত ছিনতাইচক্রের সদস্যদের চিহ্নিত ও গ্রেফতার পূর্বক শাস্তির ব্যবস্থা করে প্রশাসনের ভাবমূর্তি অক্ষুন রাখার

সর্বশেষ - লাইফস্টাইল