যশোর আজ মঙ্গলবার , ৭ ডিসেম্বর ২০২১ ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. আমাদের যশোর
  5. খেলা
  6. গল্প
  7. জবস
  8. জাতীয়
  9. প্রবাস
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. রান্না
  14. রূপচর্চা
  15. লাইফস্টাইল

দেশবাসীর কাছে আরও একবার ছোট হলামঃঅভিনেত্রী মাহি

প্রতিবেদক
Jashore Post
ডিসেম্বর ৭, ২০২১ ১১:৩১ পূর্বাহ্ণ
সর্বশেষ খবর যশোর পোস্টের গুগল নিউজ চ্যানেলে।

পোস্ট ডেস্ক :: ‘সেদিনও ভীষণ বিব্রত ছিলাম। আজও আরও একবার ছোট হলাম দেশবাসীর কাছে’—সম্প্রতি ভাইরাল হওয়া অডিও ক্লিপ প্রসঙ্গে আজ ( ৬ ডিসেম্বর ) রাত পৌনে ১০টায় কথাগুলো বললেন চিত্রনায়িকা মাহিয়া মাহি। তিনি এখন সৌদি আরবের মক্কায় আছেন। সেখান থেকে এক ভিডিও বার্তায় মাহি বলেন, ‌‘সেদিনও ভীষণ বিব্রত ছিলাম। নিজের আত্মসম্মানবোধে কতটুকু আসলে আঘাত লেগেছে, সেটা আমি জানি ও আমার সৃষ্টিকর্তা জানেন। আজও আরও একবার ছোট হলাম দেশবাসীর কাছে।

ভাইরাল হওয়া অডিওতে শোনা যায়, অশ্লীল ভাষায় মাহিকে দেখা করার জন্য বাধ্য করছেন তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডাঃ মুরাদ হাসান। সেখানে কথা বলতে শোনা যায় চিত্রনায়ক ইমনকেও। মূলত প্রতিমন্ত্রীও এই নায়কের কথোপকথনটিই ভাইরাল হয়েছে।এতে মাহিয়া মাহিকে নিয়ে চরম কুরুচিপূর্ণ কথা বলেন ডা. মুরাদ হাসান। এবার বিষয়টি নিয়ে মুখ খুললেন আক্রান্ত চিত্রনায়িকা।

মাহির বক্তব্যঃ দেশের মানুষের উদ্দেশে তিনি বলেন, ‘আপনারা নিশ্চয়ই ভেবে দেখবেন- এই ভাষা বা ব্যবহারের প্রত্যুত্তর কী দেওয়ার ছিল? আদৌ আসলে আমার বলার ভাষা ছিল না। আমার নিজের মতো করে যতটুকু পাশ কাটিয়ে যাওয়া উচিত, ততটুকু পাশ কাটিয়ে গেছে। ঠিক দুই বছর আগের একটা ঘটনা ছিল। সৃষ্টিকর্তা সাক্ষী। বরাবরই আমি আল্লাহর কাছে বলি, আমি কষ্ট পেয়েছি। কোনও একদিন সেই রেজাল্ট তিনি ( ডা. মুরাদ হাসান ) পেয়েছেন। আপনারা আমার হয়ে আমার জায়গা থেকে চিন্তা করবেন যে আমি দোষী কি দোষী না? এটুকু বলবো, আমি শুধু পরিস্থিতির শিকার ছিলাম।’

ফাঁস হওয়া ক্লিপটি নিয়ে ইমন জানান, অডিও ক্লিপটি সঠিক। অপর প্রান্তে ছিলেন প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান। তবে ঘটনাটা দুই বছর আগের। একটি ছবির মহরত অনুষ্ঠানের আগের রাতে ফোন দিয়েছিলেন প্রতিমন্ত্রী।

সর্বশেষ - লাইফস্টাইল