যশোর আজ বৃহস্পতিবার , ২৫ আগস্ট ২০২২ ১৭ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. আমাদের যশোর
  5. খেলা
  6. গল্প
  7. জবস
  8. জাতীয়
  9. প্রবাস
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. রান্না
  14. রূপচর্চা
  15. লাইফস্টাইল

ডিবি পুলিশের হাতে খুন ও ডাকাতি ঘটনায় জড়িত ১২ সদস্য গ্রেফতার

প্রতিবেদক
Jashore Post
আগস্ট ২৫, ২০২২ ১০:১৮ পূর্বাহ্ণ
ডিবি পুলিশের হাতে খুন ও ডাকাতি ঘটনায় জড়িত ১২ সদস্য গ্রেফতার
সর্বশেষ খবর যশোর পোস্টের গুগল নিউজ চ্যানেলে।

স্টাফ রিপোর্টার :: যশোরের ঝিকরগাছায় ডাকাতি কালে নৈশ্য প্রহরী খুনসহ ডাকাতি এবং শহরের ৩টি দোকানে চুরির ঘটনায় জেলা গোয়েন্দা শাখার পুলিশ ১২ জনকে গ্রেফতার ও ডাকাতি হওয়া ১২ লক্ষ টাকার মালামাল উদ্ধার এবং ডাকাতির কাজে ব্যবহৃত ট্রাক জব্দ করেছে।

বুধবার ( ২৪ আগস্ট ) যশোর পুলিশ সুপারের কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদার।

গ্রেফতারকৃতরা হলো বরিশালের বাকেরগঞ্জ থানার শাওন ইসলাম, শ্যামপুরের শিপন শিকদার, বানারীপাড়ার বড় চাউলকাটি গ্রামের এমদাদুল ইসলাম, পটুয়াখালীর শেখাহাটির মাহাতাব মৃধা, রিয়াজ খাঁ, বদরপুরের সোহাগ শিকদার, বরিশালের বাকেরগঞ্জের বিহারীপুরের শামীম তালুকদার, সহিদুল খান, নন্দপাড়ার মাসুম মোল্লা, বীরাদ্দনের সবুজ হাওলাদার, খুলনার ডুমুরিয়ার শরাফপুরের রাসেদুল ইসলাম রাসেল, বাগেরহাটের মোড়লগঞ্জের জিবদাড়া গ্রামের এনামুল খান।

আটককৃতরা দীর্ঘদিন ধরে সংঘবদ্ধভাবে ডাকাতি ও চুরি করে আসছে। সর্বশেষ গেলো ১৩ আগস্ট ঝিকরগাছায় একটি ব্যাটারির দোকানে ডাকাতি ও যশোর শহরে ৩টি দোকানে চুরি করে তারা। ডাকাতির ঘটনায় একজন নৈশ প্রহরী নিহত হয়। তারপর থেকেই জেলা পুলিশ গোয়েন্দা তৎপরতা বৃদ্ধি করে।

এ ঘটনায় কুষ্টিয়া, রাজবাড়ী,বরিশাল, ঢাকা ও নারায়ণগঞ্জ জেলায় অভিযান পরিচালনা করে গত ২৩ তারিখ বিকেলে ডাকাতি কাজে ব্যবহৃত ট্রাকসহ ১২ জনকে গ্রেফতার করা হয়েছে বলে সংবাদ সম্মেলন হতে জানা যায়।

প্রেস ব্রিফিংএ পুলিশ সুপার বলেন, এই ডাকাতদল দেশব্যাপী বিভিন্ন সময় ডাকাতি করেছে। এখন পর্যন্ত ১১টি জেলায় তাদের ডাকাতির তথ্য পাওয়া গেছে। ধারণা করা হচ্ছে, দেশে এটি সব চেয়ে বড় ডাকাত চক্র।

সর্বশেষ - লাইফস্টাইল