যশোর আজ বুধবার , ৮ ডিসেম্বর ২০২১ ১৭ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. আমাদের যশোর
  5. খেলা
  6. গল্প
  7. জবস
  8. জাতীয়
  9. প্রবাস
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. রান্না
  14. রূপচর্চা
  15. লাইফস্টাইল

ঝিনাইদাহে র‌্যাবের অভিযানে ধর্ষণ মামলার আসামী গ্রেফতার

প্রতিবেদক
Jashore Post
ডিসেম্বর ৮, ২০২১ ৫:৪১ অপরাহ্ণ
ঝিনাইদাহে র‌্যাবের অভিযানে ধর্ষণ মামলার আসামী গ্রেফতার
সর্বশেষ খবর যশোর পোস্টের গুগল নিউজ চ্যানেলে।

ঝিনাইদাহ প্রতিনিধি :: র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন র‌্যাব-৬ এর ঝিনাইদাহ ক্যাম্পের এক চৌকস দলের অভিযানে মোঃ রাজন ( ১৮ ) নামের শিশু ধর্ষন মামলার আত্নগোপনে থাকা আসামীকে গ্রেফতার করেছেন।

মঙ্গলবার ( ৭ডিসেম্বর ) রাতে দর্শনার বড়বলদীয়া গ্রাম হতে তাকে র‌্যাব সদস্যরা গ্রেফতার করেন। সে ঝিনাইদাহ জেলার হরিনাকুন্ড থানাধীন সাবেক বিন্নি গ্রামের ইমরুলের ছেলে।

র‌্যাব -৬ এর দেওয়া এক বিজ্ঞপ্তি হতে জানা যায়,গত ২৫ জানুয়ারী২০১৮ ইং তারিখ গ্রেফতার কৃত পলাতক আসামী ভিটটিমকে মুখে গামছা পেচিয়ে বাড়ীর পাশে বিলের মাঠে নিয়ে জোর পূর্বক ধর্ষন করেন। এ ঘটনায় ভূক্তভোগীর মা বাদী হয়ে আসামীর বিরুদ্ধে হনিাকুন্ড থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন।

যাহার মামলা নং-১৪ ও তারিখ ২৫-১-২০১৮।মামলার পর হতে ধর্ষক রাজন এলাকা থেকে পালিয়ে আত্নগোপনে চলে যায়। এ ঘটনায় র‌্যাব ৬ ঐ পলাতক আসামীর বিরুদ্ধে ছায়া তদন্ত শুরু করে আসামীদের গ্রেফতারে গোয়েন্দা তৎপরতা অব্যাহত রাখে।

এরই ধারাবাহিকতায় দীর্ঘ ৪ বছর পর ৭ ডিসেম্বর গোয়েন্দা তথ্যের ভিত্তিতে চুয়াডাঙ্গা জেলার দর্শনা থানাধীন বড়বলদীয়া সীমান্তবর্তী এলাকা হতে ঐ পলাতক আসামীকে গ্রেফতার করতে সক্ষম হয় র‌্যাব। গ্রেফতারকৃত আসামীকে ঝিনাইদাহ জেলার হরিনাকুন্ড থানায় হস্তান্তর করা হয়েছে বলে আরো জানা গেছে।

সর্বশেষ - লাইফস্টাইল