যশোর আজ বুধবার , ১৮ অক্টোবর ২০২৩ ১৯শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. আমাদের যশোর
  5. খেলা
  6. গল্প
  7. জবস
  8. জাতীয়
  9. প্রবাস
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. রান্না
  14. রূপচর্চা
  15. লাইফস্টাইল

গাইবান্ধায় শেখ রাসেল দিবস পালন

প্রতিবেদক
Jashore Post
অক্টোবর ১৮, ২০২৩ ৬:৫৭ অপরাহ্ণ
গাইবান্ধায় শেখ রাসেল দিবস পালন
সর্বশেষ খবর যশোর পোস্টের গুগল নিউজ চ্যানেলে।

আঃ খালেক মন্ডল ( গাইবান্ধা )জেলা প্রতিনিধি :: জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠ পুত্র শেখ রাসেলের ৬০তম জন্মবার্ষিকী ও শেখ রাসেল দিবস উদযাপন উপলক্ষে গাইবান্ধায় বর্ণাঢ্য র‌্যালী, শেখ রাসেল এর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পন, বেলুন উড়ানো ও পুরস্কার বিতরণসহ বিভিন্ন কর্মসূচি পালন করা হয়।

দিবসটি উপলক্ষে আজ বুধবার জেলা প্রশাসক কার্যালয়ের অস্থায়ী বেদিতে শেখ রাসেলের প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি অর্পন করেন জাতীয় সংসদের হুইপ মাহাবুব আরা বেগম গিনি এমপি, জেলা প্রশাসক কাজী নাহিদ রসুল, অতিরিক্ত পুলিশ সুপার ইবনে মিজান পৌর প্যানেল মেয়র মোঃ মতলুবর রহমান, বিভিন্ন বিভাগীয় দপ্তরের প্রধানগণ এবং বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ।

পরে হুইপ ও জেলা প্রশাসকের নেতৃত্বে “শেখ রাসেল দিপ্তীময় নির্ভীক নির্মল দুর্জয় ” এই শ্লোগানকে সামনে রেখে একটি বর্ণাঢ্য র‌্যালি জেলা প্রশাসকের কার্যালয় চত্বর থেকে বের হয়ে ডিবি রোড হয়ে র‌্যালিটি পুনরায় সেখানে গিয়ে শেষ হয়।

জেলা প্রশাসক কাজী নাহিদ রসুলের সভাপতিত্বে জেলা কালেক্টরেট সম্মেলন কক্ষে এক আলোচনা সভায় ও বিভিন্ন প্রতিযোগীতার বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন হুইপ মাহাবুব আরা বেগম গিনি এমপি।

এসময় উপস্থিত ছিলেন ডিডিএলজি মোঃ শরীফুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার ইবনে মিজান, অতিরিক্ত জেলা প্রশাসক ( সার্বিক ) মোঃ আব্দুল আউয়াল, অতিরিক্ত জেলা প্রশাসক ( রাজস্ব ) মোঃ জাহিদ হাসান সিদ্দিকী,অতিরিক্ত জেলা প্রশাসক ( শিক্ষা ও তথ্য প্রযুক্তি ) মোঃ মওদুদ আহমেদ, এডিএম মোঃ মশিউর রহমানসহ বিভিন্ন বিভাগীয় দপ্তরের কর্মকর্তারা।

সর্বশেষ - লাইফস্টাইল

আপনার জন্য নির্বাচিত