যশোর আজ রবিবার , ১০ এপ্রিল ২০২২ ৮ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. আমাদের যশোর
  5. খেলা
  6. গল্প
  7. জবস
  8. জাতীয়
  9. প্রবাস
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. রান্না
  14. রূপচর্চা
  15. লাইফস্টাইল

সোনাম কাপুরের আহুজার বাড়িতে চুরি

প্রতিবেদক
Jashore Post
এপ্রিল ১০, ২০২২ ১১:৫৪ পূর্বাহ্ণ
সোনাম কাপুরের আহুজার বাড়িতে চুরি
সর্বশেষ খবর যশোর পোস্টের গুগল নিউজ চ্যানেলে।

সোনম কাপুর-আনন্দ আহুজার বাড়িতে চুরির ঘটনা ঘটেছে। নয়াদিল্লিতে এই দম্পতির নতুন বাড়ি থেকে প্রায় দুই কোটি টাকার নগদ ও গয়না চুরির খবর এসেছে প্রকাশ্যে।

সোনম কাপুরের শাশুড়িই প্রথম তুঘলক রোড থানায় তাদের বাড়িতে চুরির ঘটনার অভিযোগ দায়ের করেন। দ্রুত তদন্ত শুরু করেছেন দিল্লি পুলিশ।আজ সকালেই সোনম জানান তার বাড়িতে হওয়া চুরির ঘটনা।

সোনম-আনন্দের কর্মচারীদের জিজ্ঞাসাবাদ চলছে। তারকা দম্পতির ২৫ জন কর্মচারীসহ ৯ জন কেয়ারটেকার, গাড়িচালক, মালিদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তবে এই ঘটনায় এখনও কাউকে গ্রেফতার করেনি পুলিশ।অন্তঃসত্ত্বা সোনম এবং আনন্দ এই মুহূর্তে মুম্বাইয়ে। তাদের প্রথম সন্তানের অপেক্ষায় রয়েছেন তারকা দম্পতি।

নয়াদিল্লির ওই বাড়িতে আনন্দের মা, বাবা এবং ঠাকুমা থাকেন। ঠাকুমা সরলা আহুজা জানিয়েছেন, ১১ ফেব্রুয়ারি তিনি প্রথম চুরির বিষয়টি খেয়াল করেন। সেদিন নিজের আলমারি খুলে দেখেন গয়না এবং নগদ টাকা নেই।

পুলিশে অভিযোগ দায়ের হয় ২৩ ফেব্রুয়ারি। তিনি আরো বলেন, দুই বছর আগে শেষবার তিনি আলমারি খুলে দেখেছিলেন গয়নাগাঁটি সব ঠিকঠাক আছে কি না। চুরি কবে হয়েছে,তা স্পষ্ট নয়। তাই গত বছরের সিসিটিভি ফুটেজও খতিয়ে দেখা হচ্ছে।

সর্বশেষ - লাইফস্টাইল