যশোর আজ শনিবার , ৩০ অক্টোবর ২০২১ ৩০শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. আমাদের যশোর
  5. খেলা
  6. গল্প
  7. জবস
  8. জাতীয়
  9. প্রবাস
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. রান্না
  14. রূপচর্চা
  15. লাইফস্টাইল

সুবর্ণচরে সন্ত্রাসী হামলায় যুবক আহত

প্রতিবেদক
Jashore Post
অক্টোবর ৩০, ২০২১ ৬:০৭ অপরাহ্ণ
সর্বশেষ খবর যশোর পোস্টের গুগল নিউজ চ্যানেলে।

হানিফ সাকিব,নোয়াখালী প্রতিনিধি:: নোয়াখালী সুবর্ণচরে রাতের আধারে দেশীয় অস্ত্র দিয়ে সন্ত্রাসী হামলায় সাইফুল ইসলাম ( ২৮ ) নামে এক যুবককে কুপিয়ে গুরুতরে আহত করেছে দূর্ভিত্তরা। আহত সাইফুল ইসলাম মোহাম্মদপুর ইউনিয়নের (৫নং ওয়ার্ড ) ওসমান মাঝি মোঃ ওসমান গনির ছেলে। সে পেশায় একজন দিনমজুর।

গত শুক্রবার ( ২৯ অক্টোবর ) রাত সাড়ে ১০ টায় উপজেলার ৮ মোহাম্মদপুর ইউনিয়নের স্থানিয় আক্তার মিয়ার হাট বাজার থেকে বাড়িতে যাওয়ার পথে চরলক্ষ্মী আবাসন ব্র্যাক সংলগ্ন এলাকায় এমন ঘটনা ঘটে।

ভুক্তভোগীর বাবা অভিযোগ করে বলেন, একই ইউনিয়ন ৫নং ওয়ার্ডের মোঃ ছোবাহানের ছেলে হেমায়েত হোসেন, রহমত উল্ল্যা, সাইফুল ইসলাম, মোঃরুবেল, মোঃ খালেকের ছেলে মেজর, আবুল কাশেমের ছেলে মোঃ আজহার, মোঃ বাহার, মোঃহেন্জুর ছেলে মহিন উদ্দীন, মোঃ খালেক, আবদুল আহাদরা অতর্কিত ভাবে রাতের আধারে আমার ছেলের উপর দেশীয় অস্র দিয়ে এই সন্ত্রাসী হামলা চালায়। তাকে গুরুতরে আহত করে মুমুর্ষূ অবস্থায় রাস্তায় রেখে যাওয়ার সময় গ্রামবাসীরা দেখে উদ্ধার করে। বর্তমানে আমার ছেলে মাইজদী সদর হাসপাতালে ভর্তিকৃত অবস্থায় রয়েছে। এদের সাথে আমাদের পূর্বের শত্রুতা রয়েছে। আমি ধারনা করছি এই সূত্রকে কেন্দ্র করে হামলা করেছে। আমি এই ঘটনার সুষ্ঠু বিচার দাবী করছি।

চরজব্বর থানার ওসি ( তদন্ত ) মিজানুর রহমান জানান, এবিষয় কোনো অভিযোগ পাইনি। লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

সর্বশেষ - লাইফস্টাইল