যশোর আজ শনিবার , ৯ এপ্রিল ২০২২ ১১ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. আমাদের যশোর
  5. খেলা
  6. জবস
  7. জাতীয়
  8. প্রবাস
  9. ফিচার
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. রাজনীতি
  13. রান্না
  14. রূপচর্চা
  15. লাইফস্টাইল

সাজাএড়াতে ১৩ বছর ধরে পলাতক আসামী ভোলা হতে গ্রেফতার

প্রতিবেদক
Jashore Post
এপ্রিল ৯, ২০২২ ২:৩৩ অপরাহ্ণ
১৩ বছর ধরে পলাতক আসামী ভোলা হতে গ্রেফতার
সর্বশেষ খবর যশোর পোস্টের গুগল নিউজ চ্যানেলে।

কামরুজ্জামান শাহীন,ভোলা প্রতিনিধি:: ভোলার চরফ্যাশন উপজেলার শশীভূষণে তিন বছরের সাজা এড়াতে দীর্ঘ ১৩ বছর ধরে পলাতক থাকার পর অবশেষে শশীভূষণ থানার পুলিশের হাতে ধরা পড়েছেন মোঃ আলাউদ্দিন ( ৩০) নামের এক পলাতক আসামী।

গ্রেপ্তারকৃত আলাউদ্দিন উপজেলার শশীভুষণ থানার হাজারীগঞ্জ ইউনিয়নের ২ নং ওয়ার্ডের মৃত হাবিবুল্লাহ সিকদারের ছেলে। শনিবার ( ৯ এপ্রিল ) সকালে তাকে চরফ্যাশন আদালতে পাঠানো হয়েছে।

শুক্রবার ( ৮এপ্রিল ) রাতে গণমাধ্যমে এ তথ্য নিশ্চিত করে শশীভূষণ থানার অফিসার ইনচার্জ মোঃ মিজানুর রহমান পাটোয়ারী জানান,শুক্রবার বিকেলে গোপন সংবাদের ভিত্তিতে শশীভূষণ থানার উপ-পরিদর্শক (এসআই) সমেছ আলীর নেতৃত্বে সঙ্গীয় ফোর্সসহ শশীভূষণ থানার হাজারীগঞ্জ ইউনিয়নের ২ নং ওয়ার্ড এলাকায় অভিযান চালিয়ে ২০০২ সনের তৎকালীন চরফ্যাশন থানার একটি মামলায় তিন বছরের সাজা প্রাপ্ত পলাতক আসামী মো. আাউদ্দিনকে নিজ বাসা থেকে গ্রেপ্তার করা হয়েছে।


ওসি মিজানুর রহমান আরও জানান,গ্রেপ্তারকৃত আলাউদ্দিন ২০০৯ সালের শশীভুষণ থানার প্রতিষ্ঠার আগে চরফ্যাশন থানার দ্রুত বিচার আইনের ২০০২ এর ৪(১) মামলায় বিজ্ঞ আদালত তাকে তিন বছরের সশ্রম কারাদন্ড ও দুই হাজার টাকা জরিমানা এবং অনাদায়ে আরো তিন মাসের দন্ডাদেশ দেন। এর পর সে নিজেকে আড়াল করে দীর্ঘ ১৩ বছর ধরে পলাতক ছিলেন।

সর্বশেষ - সারাদেশ