যশোর আজ শুক্রবার , ৫ জুলাই ২০২৪ ২রা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. আমাদের যশোর
  5. খেলা
  6. গল্প
  7. জবস
  8. জাতীয়
  9. প্রবাস
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. রান্না
  14. রূপচর্চা
  15. লাইফস্টাইল

শ্যামনগরে কৃষকলীগ নেতাকে কুপিয়ে হত্যা

প্রতিবেদক
Jashore Post
জুলাই ৫, ২০২৪ ৫:১১ অপরাহ্ণ
শ্যামনগরে কৃষকলীগ নেতাকে কুপিয়ে হত্যা
সর্বশেষ খবর যশোর পোস্টের গুগল নিউজ চ্যানেলে।

এম কামরুজ্জামান( সাতক্ষীরা ) জেলা প্রতিনিধি :: সাতক্ষীরার শ্যামনগর উপজেলার গাবুরা ইউনিয়নের কৃষক লীগের সাধারণ সম্পাদক খোলপেটুয়া গ্রামের মৃত নেছার আলী কাগুজির ছেলে আবুল কাশেম কাগুজি ( ৪৫ )কে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।

বৃহস্পতিবার ( ৪ জুলাই ) দিবাগত রাতে দ্বীপ ইউনিয়ন গাবুরায় এ ঘটনা ঘটে।নিহত কাশেম কাগুজির স্ত্রী,দুই মেয়ে ও এক ছেলে সহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

শ্যামনগর থানার উপ-পরিদর্শক ( এসআই ) সরল কুমার বিশ্বাস জানান, বৃহস্পতিবার গভীর রাতে নিজ বাড়ির সন্নিকটে গ্রামের মাছের ঘেরে অবস্থানকালে আবুল কাশেম কাগুজিকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। পরে ঘের কর্মচারীদের খবরে পরিবারের লোকজন পুলিশকে খবর দেয়।

তিনি আরও জানান,পরিবারের পক্ষ থেকে এখনও কোনো মামলা করা হয়নি। তবে মামলা প্রক্রিয়াধীন। এখন পর্যন্ত কাউকে গ্রেপ্তার বা আটক করা হয়নি।মরদেহ উদ্ধার করে সাতক্ষীরায় ময়নাতদন্তের জন্য পাঠানো হচ্ছে।

কাশেম কাগুজির ছেলে আবু হুরাইরা জানান, গাবুরা এলাকাটি অত্যন্ত সন্ত্রাস প্রবণ জনপদ। এখানে জমিজমা সংক্রান্ত বিরোধ লেগেই থাকে। আমার বাবা অত্যন্ত নিরীহ প্রকৃতির। তাকে যারা হত্যা করেছে সেসব সন্ত্রাসীদের দ্রুত গ্রেপ্তার ও বিচারের দাবিতে উদ্বোধন কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষণ করছি।

উপজেলা কৃষক লীগের সভাপতি এবিএম মঞ্জুর এলাহী খোকন বলেন, আবুল কাশেম কাগুজি কৃষক লীগের গাবুরা ইউনিয়ন কমিটির সাধারণ সম্পাদক ছিলো।তিনি একজন দলের নিবেদিত কর্মী ছিলেন। কাশেমকে রাতের কোনো এক সময়ে নৃশংসভাবে হত্যা করেছে দুর্বৃত্তরা। গাবুরার খোলপেটুয়া ১ নম্বর ওয়ার্ড এলাকাটিকে অত্যন্ত সন্ত্রাস প্রবণ এলাকা বলে উল্লেখ করে বলেন অবিলম্বে খুনিদের গ্রেপ্তারের দাবি জানাচ্ছি।

এবিষয়ে শ্যামনগর থানার অফিসার ইনচার্জ মোঃ আবুল কালাম আজাদ ঘটনা সত্যতা স্বীকার করে বলেন, আমি খবর পাওয়ার সাথে সাথে পুলিশ ফোর্সকে ঘটনাস্থলে পাঠিয়েছি। ঘটনাস্থল থেকে আবুল কাশেমের লাশ নিয়ে ময়নাতদন্তের জন্য সাতক্ষীরায় পাঠানো হয়েছে।

এ ঘটনায় কাউকে গ্রেফতার করা সম্ভব হয়নি। এখনই কোন অভিযোগ পাইনি অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করা হবে।

সর্বশেষ - লাইফস্টাইল