যশোর আজ বুধবার , ৩ নভেম্বর ২০২১ ৮ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. আমাদের যশোর
  5. খেলা
  6. গল্প
  7. জবস
  8. জাতীয়
  9. প্রবাস
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. রান্না
  14. রূপচর্চা
  15. লাইফস্টাইল

শার্শায় ৩পদের লড়াইয়ে ৫৯৭ জনের মনোনয়পত্র জমা

প্রতিবেদক
Jashore Post
নভেম্বর ৩, ২০২১ ৩:৫৫ অপরাহ্ণ
শার্শায় নৌকা প্রতীকের বীপরীতে একাধিক হেভিওয়েট প্রার্থী
সর্বশেষ খবর যশোর পোস্টের গুগল নিউজ চ্যানেলে।

শার্শা প্রতিনিধি :: আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে শার্শা উপজেলার ১০ টি ইউনিয়নে চেয়ারম্যান পদে ৪৯টি সাধারণ মেম্বার পদে হিসাবে ৪৫১ টি ও সংরক্ষিত মহিলা আসনে ৯৭ টি মনোনয়নপত্র জমা পড়েছে।

মনোনয়ন পত্র জমা দেয়ার শেষ দিন মঙ্গলবার পর্যন্ত পাঁচজন রিটার্নিং অফিসারের কার্যালয়ে নির্বাচনে অংশ গ্রহণের জন্য এ মনোনায়ন পত্র জমা হয়। শার্শা উপজেলা নির্বাচন কমিশনার মেহেদী হাসান বিষয়টি নিশ্চিত করেছেন।

উপজেলায় ৫ জন রিটার্নিং অফিসার হিসাবে মনোনয়ন পত্র জমা নিয়েছেন মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা হাসান হাফিজুর রহমান, উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা রফিকুল ইসলাম, উপজেলা কৃষি কর্মকর্তা সৌত্যম কুমার শীল, সমাজসেবা কর্মকর্তা আব্দুল ওহাব ও নির্বাচন কমিশনার মেহেদী হাসান।

শার্শা উপজেলা নির্বাচন কমিশন অফিস সুত্র জানায়, উপজেলার ১নং ডিহি ইউনিয়নে চেয়ারম্যান পদে ১১ জন সাধারণ সদস্য (মেম্বর) পদে ২৯ জন ও সংরক্ষিত মহিলা আসনে ৯ জন। ২নং লক্ষনপুর ইউনিয়নে চেয়ারম্যান পদে পাঁচজন, সাধারণ সদস্য (মেম্বার ) পদে ৩৯ জন ও সংরক্ষিত মহিলা আসনে ১১ জন। ৩নং বাহাদুরপুর ইউনিয়নে চেয়ারম্যান পদে পাঁচজন, সাধারণ সদস্য (মেম্বার ) পদে ২৫ জন ও সংরক্ষিত মহিলা আসনে ৬ জন । ৫নং পুটখালী ইউনিয়নে চেয়ারম্যান পদে ২ জন, সাধারণ সদস্য (মেম্বার ) পদে ৩৬ জন ও সংরক্ষিত মহিলা আসনে ৯ জন।

৬নং গোগা ইউনিয়নে চেয়ারম্যান পদে ৩ জন, সাধারণ সদস্য (মেম্বার) পদে ৬৩ জন ও সংরক্ষিত মহিলা আসনে ৮ জন। ৭নং কায়বা ইউনিয়নে চেয়ারম্যান পদে ৪ জন, সাধারন সদস্য (মেম্বর ) পদে ৫৭ জন ও সংরক্ষিত মহিলা আসনে ১৪ জন। ৮নং বাগাআঁচড়া ইউনিয়নে চেয়ারম্যান পদে ৫ জন, প্রার্থী সাধারণ সদস্য (মেম্বর) পদে ৫৬ জন ও সংরক্ষিত মহিলা আসনে ১১ জন । ৯নং উলাশী ইউনিয়নে চেয়ারম্যান পদে ৪ জন সাধারণ সদস্য (মেম্বর ) পদে ৫২ জন ও সংরক্ষিত মহিলা আসনে ১১ জন।

১০নং শার্শা সদর ইউনিয়নে চেয়ারম্যান পদে ৩ জন, সাধারণ সদস্য (মেম্বর) পদে ৪৯ জন ও সংরক্ষিত মহিলা আসনে ৯ জন প্রার্থী নির্বাচনের জন্য মনোনায়ন পত্র জমা দিয়েছে। ১১নং নিজামপুর ইউনিয়নে চেয়ারম্যান পদে ৭ জন, সাধারণ সদস্য (মেম্বর ) পদে ৪৫ জন ও সংরক্ষিত মহিলা আসনে ৯ জন।

এবার ইউপি নির্বাচনে বিএনপি জামাত থেকে নির্বাচন না করায় আওয়ামী লীগের দলীয় প্রার্থীর নৌকা প্রতীকের বিপরীতে একাধিক আওয়ামী লীগ দলীয় সমর্থকরা বিদ্রোহী প্রার্থী হিসাবে মনোনায়ন পত্র জমা দিয়েছেন।

সর্বশেষ - লাইফস্টাইল

আপনার জন্য নির্বাচিত