যশোর আজ রবিবার , ২৪ অক্টোবর ২০২১ ১৭ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. আমাদের যশোর
  5. খেলা
  6. জবস
  7. জাতীয়
  8. প্রবাস
  9. ফিচার
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. রাজনীতি
  13. রান্না
  14. রূপচর্চা
  15. লাইফস্টাইল

শার্শায় বোমা বিস্ফোরণে আহত ৩ জন

প্রতিবেদক
Jashore Post
অক্টোবর ২৪, ২০২১ ৮:১৩ অপরাহ্ণ
শার্শায় বোমা বিস্ফোরণে আহত ৩ জন
সর্বশেষ খবর যশোর পোস্টের গুগল নিউজ চ্যানেলে।

বেনাপোল প্রতিনিধি :: যশোরের শার্শা উপজেলার পুটখালী গ্রামে বোমার বিস্ফোরন ঘটে ৩ যুবক গুরুতর জখম হয়েছে। শনিবার ( ২৩ অক্টোবর ) রাতে পুটখালী গ্রামের মধ্যপাড়ায় এই বোমার বিস্ফোরণ ঘটে বলে জানিয়েছে গ্রামবাসী।

স্থানীয়রা দ্রুত আহতদের উদ্ধার করে যশোর ২৫০শয্যা বিশিষ্ট হাসপাতালে ভর্তি করেন। পরবর্তীতে উন্নত চিকিৎসার জন্য গুরুতর জখম হওয়া ২জনকে অন্যত্র রেফার্ড করা হয়েছে বলে হাসপাতাল সূত্রে জানা যায়।

বিস্ফোরিত বোমায় আহতরা হলো পুটখালী গ্রামের আব্দুর রহমানের ছেলে সোহেল ( ৩৫ ) একি গ্রামের জিয়াউর রহমানের ছেলে রাশেদ ( ৪০ ) ও উপজেলার বাঁগআচড়া গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে আশিকুর রহমান (৪০)।

নাম প্রকাশে অনিচ্ছুক পুটখালী গ্রামের বাসিন্দা জানান,শনিবার রাত আনুমানিক ৯ টার দিকে মধ্যপাড়ায় বোমা বিস্ফোরনের বিকট শব্দ হয়। ঘটনা স্থলে গেলে রক্তাক্ত অবস্থায় ৩ জনকে পড়ে থাকতে দেখা যায়। তাদের মধ্যে রাশেদের ডান হাতের কব্জি শরীর থেকে বিচ্ছিন্ন হয়ে গেছে। সোহেল ও আশিকুরের অবস্থা আশঙ্কাজনক। ধারনা করা হচ্ছে তারা বোমা তৈরীর সময় অসাবধানতায় বিস্ফোরন ঘটেছে।

তবে বিস্ফোরণ ঘটনায় আহত ১ জনের দাবী তারা ৩ বন্ধ মিলেু মধ্যপাড়ায় দাড়িয়ে গল্প করছিলেন। এ সময় অজ্ঞাতনামা কতিপয় যুবক তাদের উপর বোমা হামলা চালায়। যদিও পুটখালি গ্রামের বোমা বিস্ফোরন ঘটনা নিয়ে এক প্রকার ধোয়াশা সৃষ্টি হয়েছে।

যশোর ২৫০ শয্যা হাসপাতালের জরুরী বিভাগের দায়িত্বরত চিকিৎসক সালাউদ্দীন স্বপন জানান,গুরুতর জখম অবস্থায় রাতে ৩ জন হাসপাতালে ভর্তি হয়েছে। দু জনের অবস্থা আশঙ্কাজনক।

বেনাপোল পোর্টথানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ( ওসি ) মামুন খান সাংবাদিকদের জানান, বোমা বিস্ফোরণের খবরে ঘটনা স্থলে পুলিশ পাঠানো হয়। বিস্ফোরনের ঘটনাটি খতিয়ে দেখা হচ্ছে। আহত ৩ জনকে আসামী করে বেনাপোল পোর্ট থানায় একটি মামলা হয়েছে।

এ দিকে বোমা হামলায় গুরুতর জখম রাশেদের উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে মৃত্যু ঘটছে বলে এলাকায় খবর ছড়িয়েছে। মৃত্যুর খবর নিশ্চিতে নিহতের পরিবার বা অন্য সূত্র হতে নির্ভরযোগ্য কোন তথ্য মেলেনি।

সর্বশেষ - সারাদেশ