যশোর আজ বুধবার , ১৯ জানুয়ারি ২০২২ ১৭ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. আমাদের যশোর
  5. খেলা
  6. জবস
  7. জাতীয়
  8. প্রবাস
  9. ফিচার
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. রাজনীতি
  13. রান্না
  14. রূপচর্চা
  15. লাইফস্টাইল

শার্শার সকল শিক্ষাপ্রতিষ্টানের শিক্ষার্থীরা পেলো করোনা টিকা

প্রতিবেদক
Jashore Post
জানুয়ারি ১৯, ২০২২ ৯:১৯ অপরাহ্ণ
শার্শার সকল শিক্ষাপ্রতিষ্টানের শিক্ষার্থীরা পেলো করোনা টিকা
সর্বশেষ খবর যশোর পোস্টের গুগল নিউজ চ্যানেলে।

বেনাপোল প্রতিনিধি:: যশোরের শার্শা উপজেলার সকল শিক্ষাপ্রতিষ্ঠানের প্রায় ২৬হাজার শিক্ষার্থীকে করোনা ভাইরাসের টিকা দেওয়া হয়েছে। বিগত ৩-৪দিন ধরেই ধারাবাহিক ভাবে স্বাস্থ্য অধিদপ্তরের তত্বাবাধনে এবং স্বাস্থ্য বিভাগের ব্যবস্থাপনায় করোনা ভাইরাসের টিকা প্রদান করা হয়েছে বলে জানা গেছে।

মঙ্গলবার ( ১৮ই জানুয়ারী ) বেনাপোল পৌরসভাধীন বেনাপোল বাজারস্থ পৌর বিয়ে বাড়ি কমিউনিটি সেন্টারে শার্শা উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসের আয়োজনে ২৫টি শিক্ষা প্রতিষ্ঠানের ৭৪১২জন শিক্ষার্থীকে করোনা টিকা দেওয়া হয়।

সরকারের সিদ্ধান্ত মোতাবেক সমগ্র বাংলাদেশের শিক্ষার্থীদের করোনা ভাইরাস প্রতিরোধে টিকা দান কর্মসূচীর ধারাবাহিকতায় শার্শা উপজেলায়ও শিক্ষার্থীদের টিকা করন করা হয়েছে।টিকা নিতে আসা ছাত্র-ছাত্রীরা উৎসব মুখর পরিবেশেই টিকা গ্রহণ করেন। টিকা গ্রহণকারীরা সকলেই সুস্থ আছে বলে আরো জানা যায়।

বিষয়টি নিশ্চিত করে শার্শা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ ইউসুফ আলী বলেন, ইতিমধ্যে উপজেলাটির সকল শিক্ষা প্রতিষ্ঠানের প্রায় ২৬ হাজারের কাছে শিক্ষার্থীদের করোনা প্রতিরোধে ফাইজারের টিকা দেওয়া হয়েছে। যদি কোন শিক্ষার্থী বাদ থাকে তাহলে যোগাযোগ করলে তাকেও দ্রুতই করোনা টিকা দেওয়া হবে।

সর্বশেষ - সারাদেশ