যশোর আজ সোমবার , ২২ জানুয়ারি ২০২৪ ৩০শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. আমাদের যশোর
  5. খেলা
  6. গল্প
  7. জবস
  8. জাতীয়
  9. প্রবাস
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. রান্না
  14. রূপচর্চা
  15. লাইফস্টাইল

শার্শার কুখ্যাত মাদক কারবারি ওহাব গ্রেফতার

প্রতিবেদক
Jashore Post
জানুয়ারি ২২, ২০২৪ ৫:৩৮ অপরাহ্ণ
শার্শার কুখ্যাত মাদক কারবারি ওহাব গ্রেফতার
সর্বশেষ খবর যশোর পোস্টের গুগল নিউজ চ্যানেলে।

শার্শা প্রতিনিধি :: যশোরের শার্শার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত কুখ্যাত মাদক ব্যবসায়ী মোঃ আব্দুর ওহাবকে (৫৮) গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন র‌্যাব।সে যশোর জেলার শার্শা থানাধীন  নাভারন রেল বাজার এলাকার মৃতঃ বরকত উল্লাহর ছেলে।

গোয়েন্দা সূত্র হতে প্রাপ্ত তথ্য ও তথ্য প্রযুক্তির সহায়তায় ২১ জানুয়ারী রবিবার গভীর রাতে র‌্যাব-৬,যশোর ও র‌্যাব-৪,সাভার ক্যাম্পের যৌথ আভিযানিক দল ঢাকা জেলার সাভার থানাধীন হেমায়েতপুর নামক এলাকায় অভিযান পরিচালনা করে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামী ওহাবকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃত আসামীকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে জানায়,গত ইং ১২ জুলাই ২০১২ তারিখে বিপুল পরিমাণ ফেন্সিডিল সহ ডিএমপি ঢাকার রমনা থানা এলাকা হতে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর হাতে গ্রেফতার হয়।পরবর্তীতে তার বিরুদ্ধে রমনা থানায় মাদক আইনে মামলা রুজু হয়।

উক্ত মামলায় গ্রেফতারকৃত আসামী প্রায় পাঁচ মাস জেল হাজতে থাকার পর বিজ্ঞ আদালত হতে জামিনে মুক্তি লাভ করে নিয়মিত বিজ্ঞ আদালতে হাজিরা না দিয়ে নিজেকে আত্মগোপন করে।

মামলাটির বিচারিক কার্যক্রম শেষে ঘটনার সাথে আসামী মোঃ আব্দুর ওহাবের সম্পৃক্ততার প্রমাণ পাওয়ায় বিজ্ঞ আদালত ইং ২২/০১/২০২০ তারিখ আসামীকে যাবজ্জীবন কারাদন্ড সহ পাঁচ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরো ছয় মাসের কারাদন্ডের সাজা প্রদান পূর্বক গ্রেফতারী পরোয়ানা ইস্যু করেন।

পরবর্তী আইনুনাগ ব্যবস্থা গ্রহণের জন্য গ্রেফতারকৃত আসামীকে যশোর জেলার শার্শা থানায় হস্তান্তর করা হয়েছে বলে র‌্যাব সুত্র নিশ্চিত করে।

সর্বশেষ - লাইফস্টাইল