যশোর আজ বুধবার , ১৬ মার্চ ২০২২ ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. আমাদের যশোর
  5. খেলা
  6. জবস
  7. জাতীয়
  8. প্রবাস
  9. ফিচার
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. রাজনীতি
  13. রান্না
  14. রূপচর্চা
  15. লাইফস্টাইল

শশীভূষণে ছাত্রদলের আংশিক কমিটি অনুমোদন

প্রতিবেদক
Jashore Post
মার্চ ১৬, ২০২২ ৫:১৩ অপরাহ্ণ
শশীভূষণে ছাত্রদলের আংশিক কমিটি অনুমোদন
সর্বশেষ খবর যশোর পোস্টের গুগল নিউজ চ্যানেলে।

কামরুজ্জামান শাহীন,ভোলা প্রতিনিধি:: ভোলার চরফ্যাশন উপজেলার শশীভূষণ থানার রসুলপুর ইউনিয়ন জাতীয়তাবাদী ছাত্রদলের আংশিক কমিটি ঘোষনা করা হয়েছে।

মঙ্গলবার ( ১৫ মার্চ ) রাতে চরফ্যাশন উপজেলা ছাত্রদলের আহব্বায় মোঃ আরিফ ফরাজী ও সদস্য সচিব কাজী অনিকের স্বাক্ষরিত এ কমিটি ঘোষনা করা হয়।

আগামী এক সপ্তাহের মধ্যে ছাত্রদলের পূর্ণাঙ্গ কমিটি ঘোষনা করা হবে বলে আরো জানা গেছে। উপজেলা ছাত্রদল আহব্বায়ক ও সদস্য সচিব স্বাক্ষরিত বার্তায় এ তথ্য জানানো হয়।

কমিটিতে মোঃ আমজাদ হোসেন আপন কে সভাপতি, মোঃ আমানউল্লাহ কে সিনিয়র-সহ-সভাপতি, মোঃ হাসান মাহমুদ কে সাধারন সম্পাদক ও মোঃ ফিরোজ হাওলাদার কে সিনিয়র যুগ্ম সাধারন সম্পাদক করা হয়েছে।

নবগঠিত কমিটির নেতৃবৃন্দ ধন্যবাদ ও কৃতজ্ঞা প্রকাশ করেন কেন্দ্রীয় বিএনপি’র নির্বাহী কমিটির সদস্য,কেন্দ্রীয় যুবদলের সিনিয়র যুগ্ম সাধারন সম্পাদক, চরফ্যাশন-মনপুরার মা, মাটি ও মানুষের নেতা মোহাম্মদ নূরুল ইসলাম নয়ন ও চরফ্যাশন উপজেলা ছাত্রদলের আহব্বায়ক মোঃ আরিফ ফরাজী, সদস্য সচিব কাজী অনিকের প্রতি। তারা আরও বলেন, বিশ্বাস ও আস্থার সাথে দলীয় সকল কর্মকান্ড সঠিক ও সুন্দর ভাবে পরিচালনার করার জন্য সকলের সহযোগিতা কামনা করনে।

সর্বশেষ - সারাদেশ