যশোর আজ মঙ্গলবার , ২৯ মার্চ ২০২২ ৩১শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. আমাদের যশোর
  5. খেলা
  6. গল্প
  7. জবস
  8. জাতীয়
  9. প্রবাস
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. রান্না
  14. রূপচর্চা
  15. লাইফস্টাইল

“রাজকুমার” সিনেমার নায়িকা আমেরিকান অভিনেত্রী কোর্টনি কফি

প্রতিবেদক
Jashore Post
মার্চ ২৯, ২০২২ ৫:২৯ অপরাহ্ণ
“রাজকুমার” সিনেমার নায়িকা আমেরিকান অভিনেত্রী কোর্টনি কফি
সর্বশেষ খবর যশোর পোস্টের গুগল নিউজ চ্যানেলে।

২৮ মার্চ ছিল শাকিব খানের জন্মদিন। মার্কিন মুলুকে এবার এই চিত্রনায়ক দিনটি পালন করেছেন।এদিনই আমেরিকান অভিনেত্রী নিয়ে নতুন সিনেমার মহরত করে চমক দেখান শাকিব।‘রাজকুমার’ পরিচালনা করছেন হিমেল আশরাফ।

এই সিনেমার জন্য কয়েক ধাপে অডিশন নেওয়ার পর কোর্টনি কফিকে নির্বাচিত করা হয়েছে। তার জন্ম ও বেড়ে ওঠা যুক্তরাষ্ট্রে। থিয়েটারে কাজ করছেন অনেকদিন। সম্প্রতি শর্ট ফিল্মেও অভিনয় করেছেন বলে জানা যায়।

বাংলাদেশ সময় মঙ্গলবার ( ২৯ মার্চ ) ভোরে নিউ ইয়র্কের একটি কনভেনশন হলে অনুষ্ঠিত হয়েছে শাকিব প্রযোজিত নতুন সিনেমা ‘রাজকুমার’-এর মহরত। এই আয়োজনে পরিচয় করিয়ে দেওয়া হয় মার্কিন নায়িকা কোর্টনি কফিকে। এ সময় প্রকাশ করা হয় সিনেমার প্রথম মোশন পোস্টার।

মহরত অনুষ্ঠানে শাকিব খান বলেন,এখন দেখা যাচ্ছে আমাদের দেশে হল সংখ্যা কমে গেছে। কিন্তু বাংলাদেশের বাইরে যদি আমরা আরও দেড়শ হল যুক্ত করি তাহলে বিষয়টি কী দাঁড়াবে? আমরা সেই পরিকল্পনা অনুযায়ী এগুচ্ছি। সেদিন আর বেশি দূরে নয় যে,দেশের বাইরে সিনেমা মুক্তি দিয়ে আমরা লস পুষিয়ে নিতে পারবো।

শাকিবের প্রতিষ্ঠান এসকে ফিল্মস প্রযোজিত এই সিনেমার সহপ্রযোজক কাজী রিটন ও জাকারিয়া মাসুদ। আগামী জুলাইয়ের দ্বিতীয় সপ্তাহে শুরু হবে সিনেমাটির শুটিং। নিউ ইয়র্ক,মায়ামি সমুদ্র সৈকতসহ দেশটির কিছু আকর্ষণীয় লোকেশনে এর দৃশ্যধারণ করা হবে। এরপর আন্তর্জাতিকভাবে মুক্তি দেওয়া হবে বলে জানান এর নির্মাতা।

সর্বশেষ - লাইফস্টাইল