যশোর আজ রবিবার , ২১ জানুয়ারি ২০২৪ ১২ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. আমাদের যশোর
  5. খেলা
  6. জবস
  7. জাতীয়
  8. প্রবাস
  9. ফিচার
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. রাজনীতি
  13. রান্না
  14. রূপচর্চা
  15. লাইফস্টাইল

রংপুরে নবজাতক বিক্রির ঘটনায় হাসপাতালের পরিচালকসহ গ্রেপ্তার-৩

প্রতিবেদক
Jashore Post
জানুয়ারি ২১, ২০২৪ ৭:৫৪ অপরাহ্ণ
রংপুরে নবজাতক বিক্রির ঘটনায় হাসপাতালের পরিচালকসহ গ্রেপ্তার-৩
সর্বশেষ খবর যশোর পোস্টের গুগল নিউজ চ্যানেলে।

স্টাফ রিপোর্টার :: রংপুরে বিল পরিশোধ করতে না পারায় এক নবজাতককে বিক্রির অভিযোগে হাসপাতালের পরিচালকসহ ৩ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

গ্রেপ্তাররা হলেন- হলি ক্রিসেন্ট হাসপাতালের পরিচালক ও নগরীর কামারপাড়া এলাকার মৃত নজির উদ্দিন সরকারের ছেলে এমএস রহমান রনি (৫৮), নবজাতকটির ক্রেতা ও মধ্য পীরজাবাদ এলাকার সামসুল ইসলামের ছেলে রুবেল হোসেন রতন (৩০) ও রুবেলের স্ত্রী জেরিনা আক্তার বিথী (৩০)।

বুধবার ( ১৭ জানুয়ারি ) সকালে নগরীর হলি ক্রিসেন্ট হাসপাতালের এ ঘটনা ঘটে।রোববার ( ২১ জানুয়ারি )বিকালে রংপুর মেট্রোপলিটন পুলিশের গোয়েন্দা শাখার কার্যালয়ে উপ-পুলিশ কমিশনার আবু মারুফ হোসেন এসব তথ্য জানান।

পুলিশ জানায়, গত ১৩ জানুয়ারি নগরীর বুড়ারঘাট এলাকার লাবনী আক্তার তার পূর্বপরিচিত এমএস রহমান রনির হলি ক্রিসেন্ট হাসপাতালে প্রসব ব্যথা নিয়ে ভর্তি হন। ওইদিন রাতে হাসপাতালে তিনি ছেলে সন্তানের জন্ম দেন। পরে ক্লিনিক থেকে ছাড়পত্র নেওয়ার সময় বিল পরিশোধে ব্যর্থ হলে নবজাতককে বিক্রি করে দেওয়ার প্রলোভন দেখায়।

এতে লাবনী আক্তার রাজি না হলে নবজাতকের বাবা ওয়াসিম আকরামকে প্রলোভন দেখায় ক্লিনিকের পরিচালক এমএস রহমান রনি। পরে রনি তার পূর্বপরিচিত জেরিনা আক্তার বিথী ও রুবেল হোসেন রতন দম্পতির কাছে কৌশলে ওই নবজাতককে ৪০ হাজার টাকায় বিক্রি করে দেন।

রংপুর মেট্রোপলিটন পুলিশের উপ-কমিশনার আবু মারুফ হোসেন জানান,নবজাতকের মা লাবনী আক্তারের এমন অভিযোগের ভিত্তিতে অভিযান চালিয়ে নগরীর পীরজাবাদ এলাকা থেকে নবজাতককে উদ্ধারসহ এর সঙ্গে জড়িত ৩ জনকে গ্রেপ্তার করা হয়।

 

সর্বশেষ - সারাদেশ

আপনার জন্য নির্বাচিত