যশোর আজ সোমবার , ২৭ নভেম্বর ২০২৩ ৪ঠা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. আমাদের যশোর
  5. খেলা
  6. গল্প
  7. জবস
  8. জাতীয়
  9. প্রবাস
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. রান্না
  14. রূপচর্চা
  15. লাইফস্টাইল

যশোর-১আসনে ৪র্থবারের মত নৌকা প্রতীক পেল শেখ আফিল উদ্দিন

প্রতিবেদক
Jashore Post
নভেম্বর ২৭, ২০২৩ ৪:৪৪ অপরাহ্ণ
যশোর-১ শার্শায় ৪র্থবারের মত নৌকা প্রতীক পেল শেখ আফিল উদ্দিন
সর্বশেষ খবর যশোর পোস্টের গুগল নিউজ চ্যানেলে।

যশোর প্রতিনিধি :: আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে ঘীরে দেশের এতিহ্যবাহী প্রাচীন সংগঠন বাংলাদেশ আওয়ামীলীগের মনোনয়ন বোর্ডের চুড়ান্ত সিদ্ধান্ত অনুযায়ী সংসদীয় ৮৫ যশোর-১ আসনে ( শার্শা ) টানা চতুর্থবারের মত দলীয় মনোনয়ন পেলেন বিশিষ্ট শিল্পপতি আফিল গ্রুপের পরিচালক শেখ আফিল উদ্দিন এমপি। এর ফলে তিনি আবারও নৌকা প্রতীক নিয়ে নির্বাচন করবেন।

রবিবার ( ২৭ নভেম্বর )বিকালে আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ওবাইদুল কাদের এমপি এক যোগে দেশের ২৯৮টি সংসদীয় আসনে নৌকা প্রতিকের প্রার্থীর নাম ঘোষণা করেন।

আওয়ামীলীগের এই পরীক্ষিত প্রার্থী তাকে মনোনয়ন দেওয়ার জন্য বঙ্গবন্ধু কন্যা,প্রধানমন্ত্রী ও দলীয় সভাপতি শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন। একই সঙ্গে নির্বাচনী এলাকার মানুষের কাছে দোয়া চেয়েছেন।

শার্শার জনপ্রিয় নেতা শেখ আফিল উদ্দিন এমপির আবারও নৌকা প্রতীক পাওয়ার সংবাদ প্রকাশ হলে তাৎক্ষনিক প্রতিক্রিয়া জানাতে যশোর পোস্টকে দেওয়া একান্ত সাক্ষাৎকারে শার্শা উপজেলা যুবলীগের সভাপতি ওহিদুজ্জামান ওহিদ শার্শা উপজেলা যুবলীগ ও সকল সহযোগী সংগঠনের পক্ষ হতে মাননীয় প্রধানমন্ত্রী ও দলীয় সভাপতি শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন-বঙ্গবন্ধু কন্যা তৃণমূলের নেতা-কর্মীদের মনের ভাষা ও দল পরিচালনায় দক্ষ নেতার নেতৃত্ব চিনেন বলেই বার বার শেখ আফিল উদ্দিনকে শার্শায় নৌকার মাঝি বানান।

আমরাও শেখ আফিল উদ্দিনকে বিপুল ভোটে বিজয়ী করে শেখ হাসিনার সিদ্ধান্তকে সন্মান জানাবো।সর্বশেষ তিনি প্রধানমন্ত্রীর দীর্ঘায়ু ও স্বুস্বাস্থ্য কামনা করে ঐক্যবদ্ধ ভাবে ভোট যুদ্ধে অবতীর্ন হতে শার্শার আওয়ামীলীগের প্রতিটি নেতা-কর্মীকে আহবান জানান।

উল্লেখ্য শেখ আফিল উদ্দিন বাংলাদেশের সনামধন্য প্রতিষ্ঠান আকিজ গ্রুপের প্রতিষ্ঠাতা প্রয়াত শেখ আকিজ উদ্দিনের ছেলে। ২০০৮ সালে প্রথমবারের মত শেখ আফিল উদ্দিন যশোর-১, শার্শা আসনের এমপি হন।২০১৪ সালে বিনা প্রতিদ্বন্দ্বিতায় পুনরায় নির্বাচিত হন। ২০১৮ সালের নির্বাচনেও তিনি বিপুল ভোটে এমপি নির্বাচিত হয়েছেন।

সর্বশেষ - লাইফস্টাইল