যশোর আজ সোমবার , ৭ মার্চ ২০২২ ১১ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. আমাদের যশোর
  5. খেলা
  6. জবস
  7. জাতীয়
  8. প্রবাস
  9. ফিচার
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. রাজনীতি
  13. রান্না
  14. রূপচর্চা
  15. লাইফস্টাইল

যশোরে হাসপাতাল হতে চুরি যাওয়া শিশু উদ্ধার

প্রতিবেদক
Jashore Post
মার্চ ৭, ২০২২ ৬:২৬ অপরাহ্ণ
যশোরে হাসপাতাল হতে চুরি যাওয়া শিশু উদ্ধার
সর্বশেষ খবর যশোর পোস্টের গুগল নিউজ চ্যানেলে।

যশোর প্রতিনিধি:: যশোর শিশু হাসপাতাল হতে চুরি যাওয়া ৮ দিনের শিশুকে ২৪ ঘন্টার মধ্যে উদ্ধার করলো যশোর জেলা পুলিশের সদস্যরা। বিষযটি নিশ্চিত করেন মামলাটির তদন্তকারী কর্মকর্তা এস আই মোঃ এজাজুল হক।

গত রবিবার ( ৬ই মার্চ ইং) সকাল ১২টার দিকে যশোরের শিশু হাসপাতাল থেকে শিশু আনাফকে অজ্ঞাতনামা চোরেরা চুরি করে নিয়ে যায়।

এ ঘটনায় শিশুটির পিতা মেহেদী হাসান জনি বাদী হয়ে কোতয়ালী মডেল থানায় অভিযোগ দ্বায়ের করেন। যাহার মামলা নং-১৯ ও তারিখ ৬-৩-২০২২ইং। ঘটনাটি চাঞ্চ্যল্যর হওয়ায় পুলিশ সুপার কতোয়ালি থানা পুলিশসহ অন্যন্যদের কে চুরি যাওয়া শিশু উদ্ধার ও জড়িতদের গ্রেফতারের কঠোর নির্দেশনা দেন।

তিনি জানান,( ইনচার্জ উপশহর পুলিশ ফাঁড়ি )গোপন তথ্যের ভিত্তিতে ৭ ই মার্চ বেলা ১২ ঘটিকার দিকে মাগুরা জেলার শালিখা থানাধীন সতখালী এলাকায় অভিযান চালিয়ে চুরি যাওয়া শিশুকে উদ্ধার ও এঘটনায় জড়িত আকলিমা ( ২১)নামের মহিলাকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে আসেন।সে মাগুরা জেলার সীমাখালি থানাধীন শতখালী গ্রামের আলম শেখের স্ত্রী ও লিয়াকত হোসেনের কন্যা।

প্রাথমিক জিঙ্গাসাবাদে আকলিমা জানায়, যশোরগামী বাসযাত্রী ছিলেন তিনি। চুরি যাওয়া শিশুটিকে চোর চক্র তার কাছে গরম পানি আনতে যাওয়ার কথা বলে রেখে যায়। পরবর্তী সময়ে সে আর ফেরত আসেনী।

পুলিশের ধারনা চোর চক্রটি পুলিশি তৎপরতা টের পেয়ে শিশুটিকে হস্তান্তর করে কৌশলে পালিয়ে যায়। শিশুটিকে তার পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে ও মূল অপরাধীদের গ্রেফতার চেষ্ঠা অব্যাহত রেখেছে পুলিশ বলে আরো জানা যায়।সংবাদ লেখাকালীন সময়ে শিশু হাসপাতালে শিশুটির চিকিৎসা চলছে।

সর্বশেষ - সারাদেশ