যশোর আজ বুধবার , ২৪ নভেম্বর ২০২১ ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. আমাদের যশোর
  5. খেলা
  6. জবস
  7. জাতীয়
  8. প্রবাস
  9. ফিচার
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. রাজনীতি
  13. রান্না
  14. রূপচর্চা
  15. লাইফস্টাইল

যশোরে র‌্যাবের হাতে পিস্তল,ম্যাগজিন ও গুলিসহ গ্রেফতার-৩

প্রতিবেদক
Jashore Post
নভেম্বর ২৪, ২০২১ ৬:৫৪ অপরাহ্ণ
যশোরে র‌্যাবের হাতে পিস্তল,ম্যাগজিন ও গুলিসহ গ্রেফতার-৩
সর্বশেষ খবর যশোর পোস্টের গুগল নিউজ চ্যানেলে।

যশোর প্রতিনিধি:: যশোরে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন র‌্যাব সদস্যদের হাতে ১টি বিদেশী পিস্তল,১টি ম্যাগজিন ও ১ রাউন্ড এ্যামুনেশন উদ্ধারসহ ৩জনকে গ্রেফতার করেছেন।

মঙ্গলবার ( ২৩নভেম্বর )কতোয়ালী থানাধীন পুলের হাট এলাকা থেকে র‌্যাব যশোর ক্যাম্পের সদস্যরা তাদের গ্রেফতার করেন।

গ্রেফতারকৃতরা হলো,যশোরের বেরবাড়ী গ্রামের মফিজ সরদারের ছেলে মোঃ রফিক সরদার ( ৩৩),পুলের হাটের ভাতুড়িয়া এলাকার ভাড়াটিয়া মোঃমজিদের ছেলে মোঃ ফরিদ (৩৩) ও শংকরপুর এলাকার আবুল কাশেম মোল্লার ছেলে এম এম কামরুজ্জামান প্রান্ত ওরফে রাসেল ( ৩৩)।

যশোর র‌্যাব ক্যাম্প সুত্রে জানা যায় গোপন সংবাদের ভিত্তিতে যশোর র‌্যাব-৬যশোর ক্যাম্পের একটি চৌকস দল পুলেরহাট এলাকায় রাজগঞ্জ রোড গাফ্ফার মার্কেটের সামনে পাকা রাস্তার উপর অভিযান চালিয়ে অস্ত্র,ম্যাগজিন উদ্ধারসহ ঐ ৩জনকে গ্রেফতার করেন।

এ সময় তাদের কাছে থাকা ১টি বিদেশী পিস্তল,১টি ম্যাগজিন ও ১ রাউন্ড গুলি উদ্ধার হয়। এ সময় তাদের ৩টি ব্যাবহৃত মোবাইল ও ১টি মোটর সাইকেল জব্দ করা হয়। র‌্যাবের জিঙ্গাসাবাদে তারা দীর্ঘদিন যাবৎ এলাকায় মাদক ব্যাবসা,ছিনতাই, চাঁদাবাজি,সন্ত্রাসীমূলক কর্মকান্ডে জড়িত থাকার কথা স্বীকার করে বলে জানা যায়।

গ্রেফতারকৃতদের বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা রুজুসহ কোতয়ালী থানায় হস্তান্তর করা হয়েছে বলে আরো জানা যায়। গ্রেফতারকৃতরা অবৈধ্য অস্ত্র কাছে রেখে এলাকায় নানা ধরনের অপরাধমূলক কর্মকান্ড করে বেড়ায়।

যশোর র‌্যাব ক্যাম্পের কোম্পানী কমান্ডার জানান, গ্রেফতার হওয়া আসামী রফিক সর্দ্দারের বিরুদ্ধে কোতয়ালী থানায় ২টি মামলা রয়েছে ( যাহার নং-৫০ ও তারিখ -৮-৩-২০১৭ ইং এবং মামলা নং-৫৭ তাং-১১-৪২০১২ইং)। অপর আসামী ফরিদের বিরুদ্ধে একি থানায় ( মামলানং নং-২৩ও তারিখ ৪-৯-২০১৪ ইং)১টি মামলা রয়েছে।

সর্বশেষ - সারাদেশ