যশোর আজ বুধবার , ২০ মার্চ ২০২৪ ৮ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. আমাদের যশোর
  5. খেলা
  6. গল্প
  7. জবস
  8. জাতীয়
  9. প্রবাস
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. রান্না
  14. রূপচর্চা
  15. লাইফস্টাইল

যশোরে নাবালিকা মেয়েকে ধর্ষণ মামলার প্রধান আসামী গ্রেফতার

প্রতিবেদক
Jashore Post
মার্চ ২০, ২০২৪ ৫:৪০ অপরাহ্ণ
যশোরে নাবালিকা মেয়েকে ধর্ষণ মামলার প্রধান আসামী গ্রেফতার
সর্বশেষ খবর যশোর পোস্টের গুগল নিউজ চ্যানেলে।

যশোর প্রতিনিধি :: যশোরে চাঞ্চল্যকর নাবালিকা মেয়েকে ধর্ষণ মামলার প্রধান আসামী মহিলা মাদ্রাসার প্রধান শিক্ষক মোঃ শাহাদাৎ হোসেন (৩৫) কে গ্রেফতার করেছে র‌্যাব সদস্যরা।

মঙ্গলবার ( ১৯ মার্চ )র‌্যাব-৬, যশোর ক্যাম্পের একটি আভিযানিক দল গোয়েন্দা নজরদারি বৃদ্ধি করে এবং গোপন সংবাদের ভিত্তিতে ঝালকাঠি জেলার রাজাপুর থানাধীন লেবুবুনিয়া এলাকায় অভিযান চালিয়ে পলাতক শিক্ষকেকে গ্রেফতার করে।

গ্রেফতার হওয়া আসামী মোঃ শাহাদাৎ হোসেন  ঝালুকাঠি জেলার রাজাপুর থানাধীন লেববুনিয়া গ্রামের আঃ মান্নান হাওলাদার ছেলে।

র‌্যাবের দেওয়া এক বিজ্ঞপ্তিতে জানা যায়,গত ইং ০৮/০৩/২০২৪ তারিখে যশোর জেলার আরবপুর এলাকার পাওয়ার হাউজপাড়া মহিলা মাদ্রাসার প্রধান শিক্ষক কর্তৃক এক নাবালিকা ছাত্রী ধর্ষণের শিকার হয়। ঘটনার তদন্তে জানা যায়, ভিকটিম ১২ বছরের একজন নাবালিকা মেয়ে।

সে আরবপুর পাওয়ার হাউজপাড়া মহিলা মাদ্রাসায় আবাসিক ভবনে থেকে লেখাপড়া করতো। উক্ত মাদ্রাসার প্রধান শিক্ষক তার নিজ পরিবার নিয়ে মাদ্রাসা ভবনের নিচতলায় বসবাস করে এবং সকল ছাত্রীরা একই আবাসিক ভবনের উপরতলায় থেকে লেখাপড়া করে।

গত ইং ০৮/০৩/২০২৪ তারিখ দুপুর বেলা উক্ত মাদ্রাসার প্রধান শিক্ষক মোঃ শাহাদাৎ হোসেন এর স্ত্রী বাসার বাইরে থাকার সুযোগে কৌশলে মাদ্রাসায় পড়ুয়া নাবালিকা ভিকটিমকে বাসায় ডেকে তার রুমে নিয়ে যায় এবং রুমের ভেতর আটকিয়ে ভয়-ভীতি দেখিয়ে জোরপূর্বক ইচ্ছার বিরুদ্ধে ধর্ষণ করে। এছাড়াও কাউকে বিষয়টি জানালে ভিকটিমকে হত্যার হুমকি দেয়।

পরবর্তীতে নাবালিকা ভিকটিম বিষয়টি তার মাকে জানালে, ভিকটিমের মা নিজেই বাদী হয়ে যশোর জেলার কোতোয়ালী মডেল থানায় উক্ত মাদ্রাসার প্রধান শিক্ষকের বিরুদ্ধে ধর্ষণ মামলা দায়ের করেন। ঘটনা জানাজানি হওয়ার পর থেকেই আসামী মোঃ শাহাদাৎ হোসেন আত্মগোপন করে।

পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য গ্রেফতারকৃত আসামীকে যশোর জেলার কোতোয়ালী মডেল থানায় হস্তান্তর করা হয়েছে বলে আরো জানা গেছে।

 

সর্বশেষ - লাইফস্টাইল