যশোর আজ সোমবার , ৭ মার্চ ২০২২ ৩রা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. আমাদের যশোর
  5. খেলা
  6. গল্প
  7. জবস
  8. জাতীয়
  9. প্রবাস
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. রান্না
  14. রূপচর্চা
  15. লাইফস্টাইল

ময়নাতদন্তের রিপোর্টে ওয়ার্নের স্বাভাবিক মৃত্যু হয়েছে

প্রতিবেদক
Jashore Post
মার্চ ৭, ২০২২ ৩:৫৩ অপরাহ্ণ
ময়নাতদন্তের রিপোর্টে ওয়ার্নের স্বাভাবিক মৃত্যু হয়েছে
সর্বশেষ খবর যশোর পোস্টের গুগল নিউজ চ্যানেলে।

থাইল্যান্ডে ছুটি কাটাতে গিয়েছিলেন। সেখানেই একটি ভিলায় অচেতন অবস্থায় উদ্ধার করা হয় অস্ট্রেলিয়ার স্পিন লিজেন্ড শেন ওয়ার্নকে। স্থানীয় হাসপাতালে নেওয়া হলে তাকে মৃত ঘোষণা করা হয়।

ধারণা করা হয়,হার্ট অ্যাটাকে মারা গেছেন তিনি। কিন্তু তারপরও তার মৃত্যুর কারণ নিয়ে রহস্য তৈরি হয়েছিল। এজন্য থাই পুলিশ ময়নাতদন্ত করে এবং সোমবার তারা জানাল, স্বাভাবিক মৃত্যু হয়েছে ৫২ বছর বয়সী সাবেক স্পিনারের।

বেশ কয়েকটি মিডিয়া রিপোর্টে ওয়ার্নের ভিলার মেঝে ও গোসলের তোয়ালেতে রক্তের দাগ পাওয়ার খবর শোনা যায়। কিন্তু ময়নাতদন্তের রিপোর্ট সন্দেহজনক কিছু বলছে না। ডেপুটি পুলিশ অফিসার কিসানা ফাথানাচারোয়েন এক বিবৃতিতে বলেন, আজ তদন্তকারীরা ময়নাতদন্তের ফল পেয়েছেন, যেখানে ডাক্তারদের মতামত হলো মৃত্যুর কারণ স্বাভাবিক।

ময়নাতদন্তের রিপোর্টে পাওয়া তথ্য ওয়ার্নের পরিবারকে জানানো হয়েছে এবং তদন্তের ফল মেনে নিয়েছেন তারা। তার মৃতদেহ পরিবারের কাছে ফেরত পাঠাতে অস্ট্রেলিয়ান কনস্যুলার অফিসিয়ালদের কাছে হস্তান্তর করা হয়েছে বলে এক পুলিশ কর্মকর্তা জানান।

থাই পুলিশ ছাড়পত্র দেওয়ায় শিগগিরই ওয়ার্নের মৃতদেহ অস্ট্রেলিয়ায় নেওয়া হবে। ভিক্টোরিয়ার প্রধান জানান, রাষ্ট্রীয় মর্যাদায় অন্ত্যেষ্টিক্রিয়া হবে এই কিংবদন্তির।

এরই মধ্যে মেলবোর্ন ক্রিকেট গ্রাউন্ডের বাইরে তার মূর্তির সামনে ফুল, পতাকা, অস্ট্রেলিয়ান জার্সি রেখে শ্রদ্ধা জানাচ্ছেন ভক্তরা। একই দৃশ্য দেখা গেছে কোহ সামুইয়ের ভিলার বাইরে, যেখানে তাকে অচেতন অবস্থায় উদ্ধার করা হয়।

সর্বশেষ - লাইফস্টাইল