যশোর আজ বুধবার , ৯ মার্চ ২০২২ ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. আমাদের যশোর
  5. খেলা
  6. জবস
  7. জাতীয়
  8. প্রবাস
  9. ফিচার
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. রাজনীতি
  13. রান্না
  14. রূপচর্চা
  15. লাইফস্টাইল

মালেক আফসারীর বিরুদ্ধে জিডি করেছেন অভিনেত্রী অরুণা বিশ্বাস

প্রতিবেদক
Jashore Post
মার্চ ৯, ২০২২ ১১:১৫ পূর্বাহ্ণ
মালেক আফসারীর বিরুদ্ধে জিডি
সর্বশেষ খবর যশোর পোস্টের গুগল নিউজ চ্যানেলে।

চলচ্চিত্র নির্মাতা মালেক আফসারীর বিরুদ্ধে জিডি করেছেন অভিনেত্রী অরুণা বিশ্বাস। ব্যক্তিগত আক্রমণের অভিযোগ তুলে গতকাল ৭ মার্চ রাজধানীর তেঁজগাও শিল্পাঞ্চল থানায় জিডি করেন তিনি।

মালেক আফসারীর বিরুদ্ধে মানহানি ও আইসিটি অ্যাক্টে পৃথক দুটি মামলা করবেন বলে আরো হুঁশিয়ারি দিয়েছেন অরুণা বিশ্বাস।

অরুণা বিশ্বাস বলেন, ‘আমি সোমবার ইউটিউবে মালেক আফসারীর একটি ভিডিও দেখলাম। সেখানে আমাদের শ্রদ্ধেয় সুচরিতা ম্যাডামকে আক্রমণ করে অনেক বাজে বাজে কথা বলেছে সে। তার ( সুচরিতা ) প্রসঙ্গ শেষ হতেই আমাকে আক্রমণাত্মক কথা বলতে থাকেন। আমাকে ইঙ্গিতপূর্ণ এবং কুরুচিপূর্ণ কথা বলেছেন বলে মনে হয়েছে আমার কাছে।

আমি কেন সেন্সর বোর্ডের সদস্য হলাম, আমি কীভাবে অনুদান পেলাম, কীভাবে বিচারক হই, আমার যোগ্যতা নিয়ে প্রশ্ন করেছেন মালেক আফসারী। তিনি জ্যেষ্ঠ পরিচালক। তার সিনেমায় কাজ করেছি আমি। একজন শ্রদ্ধেয় মানুষ। তো তিনি কেন আমাকে ব্যক্তিগত আক্রমণ করলেন তা বোধগম্য নয় আমার কাছে। আসলে অবাক হয়েছি! আমি মনে করি, এতে আমার সামাজিক ভাবমূর্তি নষ্ট হয়েছে, আমার পরিবারের ভাবমূর্তি নষ্ট হয়েছে।

এই অভিনেত্রী আরো বলেন,‘আমি তার বিরুদ্ধে মানহানির মামলা করব এবং আইসিটি অ্যাক্টেও মামলা করব। কারণ এটা বারাবারি পর্যায়ে চলে যাচ্ছে। সবাই এখন ব্যক্তিগত আক্রমণ করছে। আমার একটা পারিবারিক পরিচয় রয়েছে। আমার মা-বাবা দুজনই একুশে পদকপ্রাপ্ত। আমিও দীর্ঘদিন ধরে ইন্ডাস্ট্রিতে কাজ করছি এবং সততার সঙ্গে সম্মান নিয়ে কাজ করছি। কেউ আমার সম্মান নষ্ট করবে তা তো আমি মেনে নেব না।

সর্বশেষ - সারাদেশ