যশোর আজ বৃহস্পতিবার , ৩০ সেপ্টেম্বর ২০২১ ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. আমাদের যশোর
  5. খেলা
  6. জবস
  7. জাতীয়
  8. প্রবাস
  9. ফিচার
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. রাজনীতি
  13. রান্না
  14. রূপচর্চা
  15. লাইফস্টাইল

‘মানিকে মাগে হিথে’-খ্যাত ইয়োহানি এবার বলিউডে

প্রতিবেদক
Jashore Post
সেপ্টেম্বর ৩০, ২০২১ ২:২৬ পূর্বাহ্ণ
সর্বশেষ খবর যশোর পোস্টের গুগল নিউজ চ্যানেলে।

  ‘মানিকে মাগে হিথে’-খ্যাত ইয়োহানি এবার বলিউডে
সিংহলি ভাষার গায়িকা ইয়োহানি ডি’সিলভা ‘মানিকে মাগে হিথে’ গেয়েই মন জয় করেছিলেন এশিয়া অঞ্চলের। এবার জয় করতে চলেছেন বলিউড। তবে আর সিংহলি ভাষায় নয় বরং শ্রীলঙ্কার ভাইরাল কন্যা গাইলেন হিন্দি গান। জানা গেল, নতুন বলিউড ছবি ‘শিদ্দাত’র টাইটেল ট্র্যাকে পাওয়া যাবে তার গলা। নিজের ইনস্টাগ্রাম,ইউটিউবে ভিডিও সহকারে সেই গানের অংশ বিশেষ শেয়ার করেছেন ইয়োহানি নিজেই। এর পরপরই তার সেই ইচ্ছে পূরণ হলো। এদিকে আগামী ৩০ সেপ্টেম্বর গুরুগ্রাম ও ৩ অক্টোবর হায়দরাবাদে পারফর্ম করতে চলেছেন এই সেনসেশন।
এ ছবি থেকেই বলিউডে পা রাখছেন অভিনেতা ভিকি কৌশলের ভাই সানি। এতে সানির সঙ্গে জুটি বাঁধছেন ‘ইংলিশ মিডিয়াম’ ছবিখ্যাত অভিনেত্রী রসিকা। ছবিতে আছেন ডায়না পেন্টিও।অন্যদিকে, সম্প্রতি এক সাক্ষাতকারে ইয়োহানি বলেছিলেন, ‘বলিউড সিনেমার প্রচণ্ড ভক্ত আমি। আমার খুব ভালো লাগে হিন্দি সিনেমার গান। সুযোগ পেলে সে সব গানও গাই। আমার খুব ইচ্ছে বলিউডের ছবিতে গান করার।

নতুন এ সোশ্যাল তারকার পুরোনাম ইয়োহানি ডিলোকা ডি সিলভা। জন্ম শ্রীলংকায়। বাবা সেনা কর্মকর্তা আর মা বিমানসেবিকা। বিজ্ঞান নিয়ে আগ্রহ থাকলেও পড়াশোনা করেছেন লজিস্টিক ম্যানেজমেন্টে। তার গাওয়া ‘মানিকে মাগে হিথে’ শ্রীলঙ্কা ছাড়াও ভারত-বাংলাদেশে ব্যাপক জনপ্রিয় হয়। বলিউড শাহেনশাহ অমিতাভ বচ্চন থেকে শুরু করে অনেকেই গানটি শেয়ার করেছেন তাদের সোশ্যাল হ্যান্ডেলে।

ইয়োহানির শুরু ইউটিউব দিয়েই। তার প্রথম গান ‘দেভিয়াঙ্গি’। তিনি নিজেই গান লেখেন, সুর করেন। নিজ দেশে র‌্যাপার হিসেবে বেশ খ্যাতি তার। সুর-সংগীতের পাশাপাশি ইয়োহানি সংগীত প্রযোজকও। পেয়েছেন একাধিক পুরস্কার। নিজ দেশ শ্রীলংকায় তাকে বলা হয় র‌্যাপ কুইন।

সূত্র: ইনস্টাগ্রাম, নিউজ ওয়্যার

সর্বশেষ - সারাদেশ