যশোর আজ বৃহস্পতিবার , ৪ নভেম্বর ২০২১ ১১ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. আমাদের যশোর
  5. খেলা
  6. জবস
  7. জাতীয়
  8. প্রবাস
  9. ফিচার
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. রাজনীতি
  13. রান্না
  14. রূপচর্চা
  15. লাইফস্টাইল

মরিচের গুড়া মেরে মোটরসাইকেল আরোহীকে মারধরসহ লুটপাট

প্রতিবেদক
Jashore Post
নভেম্বর ৪, ২০২১ ৭:২৯ অপরাহ্ণ
মরিচের গুড়া মেরে মোটরসাইকেল আরোহীকে মারধরসহ লুটপাট
সর্বশেষ খবর যশোর পোস্টের গুগল নিউজ চ্যানেলে।

হানিফ সাকিব,নোয়াখালী জেলা প্রতিনিধি:: নোয়াখালী সুবর্ণচরে মরিচের গুড়া মেরে মোটরসাইকেল আরোহী এক যুবককে মারধর ও লুটপাট করে হত্যার চেষ্টা করেছে দুর্বৃত্তরা।

গত মঙ্গলবার ( ২ নভেম্বর ) ভোররাতে উপজেলার চর আমান উল্যাহ ইউনিয়নের ০৭নং ওয়ার্ড আজিজিয়া কচ্ছ মার্কেট থেকে অর্ধ কিলোমিটার উত্তরে কালভার্ট সংলগ্ন এমন ঘটনা ঘটে।

আহত মোঃ দেলোয়ার হোসেন ( ২৫ ) পূ্র্বচরবাটা ইউনিয়নের ৭নং ওয়ার্ড অহিদের বাড়ির মোঃ ছেরাজুল হকের ছেলে। সে পেশায় আপতাব গ্রুপ সি-ট্রেড পার্টিলাইজার লিমিটেড সুবর্ণচর এরিয়ার মার্কেটিং অফিসার।

ভুক্তভোগী জানান, কুমিল্লা সকাল ৯ টায় কোম্পানির মিটিং থাকায় বাসা থেকে ভোর রাতে মোটরসাইকেল যোগে যাওয়ার পথে ৪ জন যুবক মুখোশ বাঁধা অবস্থায় গাড়ি থামিয়ে মরিচের গুড়া মেরে আটক করে। তাদের হাতে দেশীয় অস্ত্র, রানদা, পিস্তল ও লাঠি ছিলো। সঙ্গে থাকা আমার থেকে একটি স্মার্টফোন, (ঢাকা মেট্রো হ-৫২-১৫-৫১) এর কোম্পানির মোটরসাইকেল ও নগদ ৫৮ হাজার ৮০০ টাকা নিয়ে যায়। একজন অস্ত্র দিয়ে আঘাত করায় ঘটনাস্থলে জ্ঞান হারিয়ে মাটিতে পড়ে যায়।

স্থানিয়রা জানান, আহতকে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্স নিয়ে গেলে কর্মরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য নোয়াখালী সদর হাসপাতালে প্রেরণ করেন। বর্তমানে সে হাসপাতালে ভর্তিকৃত রয়েছে।

তারা আরো জানান, একই জায়গায় গত ৬ মাসের মধ্যে আরো কয়েকটি ঘটনা ঘটেছে। জনস্বার্থে এমন ভয়ংকর পরিস্থিতি থেকে রক্ষা পেতে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করছি।

চরজব্বার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ জিয়াউল হক জানান, এ ঘটনায় আমি অবগত না। লিখিত অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষ আইনগত ব্যবস্থা নিবো।

সর্বশেষ - সারাদেশ