যশোর আজ বৃহস্পতিবার , ১৩ জানুয়ারি ২০২২ ১১ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. আমাদের যশোর
  5. খেলা
  6. জবস
  7. জাতীয়
  8. প্রবাস
  9. ফিচার
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. রাজনীতি
  13. রান্না
  14. রূপচর্চা
  15. লাইফস্টাইল

ভোলায় স্ত্রীকে হত্যার অভিযোগে স্বামীর পরকিয়া প্রেমিকা আটক

প্রতিবেদক
Jashore Post
জানুয়ারি ১৩, ২০২২ ১২:২৫ অপরাহ্ণ
ভোলায় স্ত্রীকে হত্যার অভিযোগে স্বামীর পরকিয়া প্রেমিকা আটক
সর্বশেষ খবর যশোর পোস্টের গুগল নিউজ চ্যানেলে।

কামরুজ্জামান শাহীন,ভোলা প্রতিনিধি:: ভোলায় স্ত্রী রাবেয়া বেগম ( ৩৫) নামে এক গৃহবধুকে শ্বাসরোধে করে হত্যার অভিযোগে স্বামীর পরকিয়া প্রেমিকা তাছনুর বেগম নামের এক নারীকে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার দুপুরে ওই গ্রাম থেকে পুলিশ আসামি তাছনুর বেগমকে আটক করে আদালতে প্রেরণ করেন।

রাবেয়া বেগম ভোলার চরফ্যাশন উপজেলার জিন্নাগড় ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের উত্তর মাদ্রাজ গ্রামের মোঃ জসিম উদ্দিনের স্ত্রী। হত্যাকান্ড ঘটনায় নিহত ছেলে তানভীর চরফ্যাশন থানায় তার পিতা জমিস ব্যাপারী ও প্রতিবেশী তাছনুর বেগমকে আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেন।

নিহতের ছেলে ও মামলা সূত্রে জানা গেছে, নিহতের স্বামী জসিম ব্যপাারী দীর্ঘদিন ধরে তাদের প্রতিবেশী তাছনুর বেগম নামে এক নারীর সাথে পরকীয় সম্পর্কে লিপ্ত। বিষয়টি রাবেয়া বেগম টের পেলে স্বামী-স্ত্রীর মধ্যে প্রায়ই ঝগড়া-বিবাধ হয়।

এ ঘটনার প্রেক্ষিতে মঙ্গলবার ( ১১ জানুয়ারি ) ভোরের দিকে জসিম তার স্ত্রী রাবেয়া বেগমকে শ্বাসরোধ করে হত্যা করে। এবং হত্যার ঘটনাটিকে আত্মহত্যা বলে চালিয়ে দিতে গাছের সাথে নিহতের লাশদেহ ঝুলিয়ে পালিয়ে যায়।

চরফ্যাশন থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ মনির হোসেন মিয়া এ তথ্য নিশ্চিত করে বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের লাশদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ভোলা সদর হাসপাতালে প্রেরণ করেছে।প্রাথমিক তদন্তে নিহতের শরীরের বিভিন্ন জাগায় আঘাতের চিহৃ পাওয়া গেছে।

ওসি আরও জানান,নিহতের ছেলে তানভীর হোসেন বাদী হয়ে মঙ্গলবার সকালে তার পিতা ও প্রতিবেশী এক নারীকে আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেছেন। পুলিশ অভিযান চালিয়ে ওই নারীকে আটক করে আদালতে প্রেরণ করেছে।

মামলার প্রধান আসামি নিহতের স্বামী এখনও পলাতক রয়েছে,তাকে আটকে অভিযান চলছে।

সর্বশেষ - সারাদেশ