যশোর আজ মঙ্গলবার , ৯ নভেম্বর ২০২১ ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. আমাদের যশোর
  5. খেলা
  6. জবস
  7. জাতীয়
  8. প্রবাস
  9. ফিচার
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. রাজনীতি
  13. রান্না
  14. রূপচর্চা
  15. লাইফস্টাইল

ভোলায় পৃথক অভিযানে মাদকদ্রব্য উদ্ধারসহ গ্রেপ্তার-২

প্রতিবেদক
Jashore Post
নভেম্বর ৯, ২০২১ ৬:৪১ পূর্বাহ্ণ
ভোলায় পৃথক অভিযানে মাদকদ্রব্য উদ্ধারসহ গ্রেপ্তার-২
সর্বশেষ খবর যশোর পোস্টের গুগল নিউজ চ্যানেলে।

কামরুজ্জামান শাহীন,ভোলা প্রতিনিধি:: ভোলায় চার কেজি গাঁজাসহ হেমায়েত হোসেন ( ৩৫) নামের এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে ইলিশা তদন্ত কেন্দ্রের পুলিশ।আটককৃত হেমায়েত হোসেন পটুয়াখালী জেলার পটুয়াখালী থানার জৈনকাটি এলাকার তৈয়ব আলী মুন্সির ছেলে।

সোমবার ( ৮ নভেম্বর ) বেলা ২ টার দিকে ভোলা সদর মডেল থানার পূর্ব ইলিশা ইউনিয়নের কালুপুর সাকিনস্থ ইলিশা চটার মাথা লঞ্চঘাট এলাকা থেকে তাকে আটক করা হয়। আটককৃত মাদক ব্যবসায়ী বলে জানিয়েছে পুলিশ।

ইলিশা পুলিশ তদন্ত কেন্দ্রের উপ-পরিদর্শক ( এসআই ) ফরিদ এ তথ্য নিশ্চিত করে বলেন, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। তার নামে ভোলা সদর মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে।

এদিকে ডিবি পুলিশের চালানো অপর এক অভিযানে শেখ ফরিদ (৫৬) নামে এক ব্যক্তি ৩১০ পিচ ইয়াবাসহ গ্রেপ্তার হয়েছেন। আটককৃত মাদক ব্যবসায়ী বলে জানিয়েছে পুলিশ।

সে ভোলা জেলার দৌলতখান থানার জয়নগর ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের জয়নগর গ্রামের মৃত আলী আহম্মেদের ছেলে। গতকাল রবিরার (৮ নভেম্বর ) রাত সাড়ে ৮ টার দিকে ভোলা জেলা গোয়েন্দা পুলিশ ( ডিবি )সদস্যরা তাকে গ্রেপ্তার করেন।

ভোলা জেলা গোয়েন্দা পুলিশের ওসি শেখ মাহাবুবুর রহমান এ তথ্য নিশ্চিত করে বলেন, গোপন সংবাদের ভিত্তিতে দৌলতখান থানার উত্তর জয়নগর ৩নং ওয়ার্ড জনৈক নাছির মাষ্টার বাড়ির পাশে ধৃত আসামী শেখ ফরিদের উঠান থেকে তাকে আটক করা হয়। তার বিরুদ্ধে দৌলতখান থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা হয়েছে।

সর্বশেষ - সারাদেশ