যশোর আজ বৃহস্পতিবার , ১২ মে ২০২২ ৩০শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. আমাদের যশোর
  5. খেলা
  6. গল্প
  7. জবস
  8. জাতীয়
  9. প্রবাস
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. রান্না
  14. রূপচর্চা
  15. লাইফস্টাইল

ভারতে নিজ স্ত্রীকে হত্যা করে পালিয়ে আসা স্বামী যশোরে গ্রেফতার

প্রতিবেদক
Jashore Post
মে ১২, ২০২২ ১:৫০ অপরাহ্ণ
ভারতে নিজ স্ত্রীকে হত্যা করে পালিয়ে আসা স্বামী যশোরে গ্রেফতার
সর্বশেষ খবর যশোর পোস্টের গুগল নিউজ চ্যানেলে।

যশোর প্রতিনিধি:: যশোর জেলা গোয়েন্দা শাখা ডিবি পুলিশের হাতে প্রতিবেশী রাষ্ট্র ভারতের গুজরাটে নিজ স্ত্রীকে বিক্রির চেষ্ঠায় ব্যার্থ হয়ে হত্যা শেষে পালিয়ে আসা পলাতক স্বামী কামরুল (৩০) গ্রেফতার হয়েছে। সে যশোর জেলার কোতয়ালী থানাধীন বানিয়ারগাতী গ্রামের ইউনুস আলীর ছেলে।

যশোর জেলা গোয়েন্দা শাখার দেওয়া এক প্রেস বিজ্ঞপ্তি হতে জানা যায়,গত ১৫এপ্রিল কামরুল তার নিজ স্ত্রী সালমা খাতুন( ২৪ )কে ফুসলিয়ে ভালো চাকরির প্রলোভন দেখিয়ে ভারত নিয়ে যায়।

পরবর্তী সময়ে গত ৮ মে কামরুল দেশে ফিরে আসলেও তার স্ত্রী ভারতে রযে যায়। ভূক্তভোগী সালমার পরিবারের লোকজন কামরুলকে জিঙ্গাসাবাদ শুরু করলে সে সকলের সাথে খারাপ আচরন করতে থাকে। এ ঘটনায় সালমা খাতুনের পিতা সহিদুল নিজে বাদী হয়ে কোতয়ালী মডেল থানায় মানব পাচার প্রতিরোধ ও দমন আইনে মামলা রুজু করে।যাহার মামলা নং-২৫ ও তারিখ ১১-০৫-২০২২ইং।

মামলাটি চাঞ্চল্যকর হওয়ায় যশোরের সুযোগ্য পুলিশ সুপার মামলাটির তদন্তভার ডিবি পুলিশকে প্রদান করেন। অতঃপর কোতয়ালী থানার মালার তদন্ত কর্মকর্তা ও ডিবি পুলিশের এস আই মফিজুল ইসলামের নেতৃত্বে থানা ও ডিবি পুলিশের একটি চৌকস দল ১২ই মে রাতে কোতয়ালীথানা ধীন বসুন্দিয়া এলাকায় অভিযান চালিয়ে ভিকটিম সালমা খাতুনের পাচারকারী ও স্বামী কামরুল ইসলামকে গ্রেফতার করে।

এসময় আসামীর ৩টি পাসপোর্ট, ভিকটিম সালমা খাতুনের পাসপোর্ট ও তার ব্যাবহৃত মোবাইল ফোন উদ্ধার পূর্বক জব্দ করেন।

প্রাথমিক জিঙ্গাসাবাদে গ্রেফতার হওয়া স্বামী কামরুল জানান, গুজরাট রাজ্যের আনান্ধ জেলার ভালেজ থানা এলাকায় তার স্ত্রী সালমাকে আটকে রেখে বিক্রির চেষ্ঠা চালায়।

ব্যার্থ হলে সেখানে ভাড়া নেওয়া ১টি বাসা বাড়ির মধ্যে সালমাকে প্রথমে নাকে মুখে আঘাত করে ও পরে তাকে শ্বাসরোধ করে হত্যা করে লাশ ফেলে রেখেই দেশে পালিয়ে চলে আসে।গ্রেফতারকৃত আসামীকে কোর্টে তোলার প্রস্তুতি চলমান রয়েছে বলে আরো জানা যায়।

সর্বশেষ - লাইফস্টাইল