যশোর আজ বুধবার , ২৩ ফেব্রুয়ারি ২০২২ ৩১শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. আমাদের যশোর
  5. খেলা
  6. গল্প
  7. জবস
  8. জাতীয়
  9. প্রবাস
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. রান্না
  14. রূপচর্চা
  15. লাইফস্টাইল

বিশ্বের শীর্ষ ধনীর সঙ্গে প্রেম করছেন নায়িকা নাতাশা ব্যাসেট

প্রতিবেদক
Jashore Post
ফেব্রুয়ারি ২৩, ২০২২ ১১:৫৬ পূর্বাহ্ণ
সর্বশেষ খবর যশোর পোস্টের গুগল নিউজ চ্যানেলে।

বিশ্বের শীর্ষ ধনীর সঙ্গে প্রেম করছেন অভিনেত্রী নাতাশা ব্যাসেট। অস্ট্রেলিয়ান এই অভিনেত্রীর প্রেমিক অন্য কেউ নন,স্বয়ং টেসলা এবং স্পেসএক্সের সিইও এলন মাস্ক। সম্প্রতি ৫০ বছর বয়েসী এলন মাস্কের ব্যক্তিগত জেট গলফস্ট্রিমে মার্কিন যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলেস ছেড়ে যেতে দেখা গেছে নাতাশাকে।

বর্তমানে এলন মাস্ক ২৩৩.৬ বিলিয়ন মার্কিন ডলারের মালিক। ডেইলি মেইল এ খবর প্রকাশ করেছে।

একটি সূত্র সংবাদমাধ্যমটিকে বলেন‘নাতাশা ব্যাসেট অল্প সময়ের জন্য এলনকে দেখেন; প্রথমে তারা বন্ধু ছিলেন, তারপর ঘনিষ্ঠতা বাড়ে। গত কয়েক মাস ধরে এলনের সঙ্গে সম্পর্কে রয়েছেন নাতাশা। তা জানিয়ে সূত্রটি বলেন—‘নাতাশা দারুণ একজন মেয়ে, সম্পর্কের ক্ষেত্রে দারুণ পুরুষদের বেছে নেন।

এলনকে ভালোবাসার কারণ তিনি স্মার্ট এবং অনেক মজার একজন মানুষ। গত কয়েক মাস ধরে এলনের সঙ্গে প্রেম করছেন নাতাশা। তারা একসঙ্গে অনেক সময় কাটাচ্ছেন; একে অপরের মধ্যে ডুবে আছেন।

১৯৯৭ সালের ২৯ ডিসেম্বর আস্ট্রেলিয়ার সিডনিতে জন্মগ্রহণ করেন নাতাশা। স্কুল জীবনে অভিনয় শুরু করেন ২৪ বছর বয়েসী এই অভিনেত্রী। অভিনয়ে ক্যারিয়ার গড়ার জন্য ১৯ বছর বয়েসে নিউ ইয়র্কে চলে যান তিনি।

তিনি একাধারে অভিনেত্রী, চিত্রনাট্যকার ও পরিচালক। মার্কিন সংগীতশিল্পী ব্রিটনি স্পিয়ার্সের বায়োপিক ‘ব্রিটনি এভার আফটার’-এ অভিনয় করেছেন নাতাশা। ২০১৭ সালে এর প্রিমিয়ার অনুষ্ঠিত হয়।

সর্বশেষ - লাইফস্টাইল