যশোর আজ সোমবার , ১৩ ডিসেম্বর ২০২১ ১১ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. আমাদের যশোর
  5. খেলা
  6. জবস
  7. জাতীয়
  8. প্রবাস
  9. ফিচার
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. রাজনীতি
  13. রান্না
  14. রূপচর্চা
  15. লাইফস্টাইল

বাবাকে কুপিয়ে হত্যার দ্বায়ে বগুড়ায় যুবক আটক

প্রতিবেদক
Jashore Post
ডিসেম্বর ১৩, ২০২১ ১২:১৫ অপরাহ্ণ
ভোলায় জমির বিরোধ নিয়ে পিটিয়ে হত্যার অভিযোগ
সর্বশেষ খবর যশোর পোস্টের গুগল নিউজ চ্যানেলে।

বগুড়ার শেরপুর উপজেলায় বৃদ্ধ বাবাকে কুপিয়ে হত্যার অভিযোগে মামুনুর রশিদ মামুন ( ৩০ ) নামে এক যুবককে আটক করা হয়েছে। বাবাকে কুপিয়ে হত্যার দ্বায়ে যুবক আটক খানপুর ইউনিয়নের কয়েরখালী স্বরোগ্রামে মতিউর রহমানের ছেলে।

সোমবার ( ১৩ ডিসেম্বর ) ভোরে উপজেলার খানপুর ইউনিয়নের কয়েরখালী বাজার এলাকা থেকে তাকে আটক করে পুলিশ।

এর আগে রবিবার ( ১২ ডিসেম্বর ) সকালে উপজেলার খানপুর ইউনিয়নের কয়েরখালী স্বরোগ্রামে মতিউর রহমানকে ( ৬০ ) ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে মামুন। ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যায় তার মৃত্যু হয়।

পুলিশ ও নিহতের পরিবার জানায়,মামুন মানসিক ভারসাম্যহীন। গত ১১ ডিসেম্বর বিকালে কাউকে না জানিয়ে বাড়ি থেকে পাঁচ কেজি চাল নিয়ে স্থানীয় একটি মাজারে দেয়। এ কারণে মতিউর রহমান তাকে বকাঝকা করেন।

রবিবার সকালে ঘুম থেকে তাকে ডেকে তুলে মাজার থেকে চাল ফেরত আনার জন্য সঙ্গে যেতে বলে মামুন। এরপর দুই জন বাড়ি থেকে বের হন। পথের ধারে ফসলের মাঠে পৌঁছালে মামুন কাছে থাকা রাম দা দিয়ে মতিউরকে কুপিয়ে আহত করে।

চিৎকার শুনে গ্রামবাসী এসে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে অবস্থার অবনতি হলে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ ( শজিমেক ) হাসপাতালে নেওয়া হয়। অবস্থার আরও অবনতি হলে ঢাকা মেডিক্যালে স্থানান্তর করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যায় মতিউরের মৃত্যু হয়েছে।

শেরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ( ওসি ) শহিদুল ইসলাম জানান, এ ঘটনায় এখনও কোনও মামলা হয়। পরিবারের পক্ষ থেকে দাবি করা হয়েছে, মামুন মানসিক ভারসাম্যহীন। তাকে আটক করে পুলিশ হেফাজতে রাখা হয়েছে। মামলা হলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

সর্বশেষ - সারাদেশ