যশোর আজ সোমবার , ২৫ অক্টোবর ২০২১ ১২ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. আমাদের যশোর
  5. খেলা
  6. জবস
  7. জাতীয়
  8. প্রবাস
  9. ফিচার
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. রাজনীতি
  13. রান্না
  14. রূপচর্চা
  15. লাইফস্টাইল

বাগেরহাট জেলা আইনজীবি সমিতির উদ্যোগে মানববন্ধন

প্রতিবেদক
Jashore Post
অক্টোবর ২৫, ২০২১ ৭:৩৩ অপরাহ্ণ
সর্বশেষ খবর যশোর পোস্টের গুগল নিউজ চ্যানেলে।

মোঃ মিরাজুল শেখ,বাগেরহাট জেলা প্রতিনিধি :: বাগেরহাট জেলা আইনজীবী সমিতির উদ্যোগে সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রাখতে ও দেশের বিভিন্ন স্থানে সংখ্যা লঘুদের মন্দির ভাঙচুর, ঘরবাড়িতে অগ্নিসংযোগ,লুটপাট নির্যাতনের প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। সোমবার ( ২৫ অক্টোবর ) সকালে বাগেরহাটের আইনজীবী ভবনের সামনে আইনজীবীদের অংশগ্রহনে এই মানববন্ধন হয়।

উক্ত মানববন্ধনে বক্তব্য রাখেন বাগেরহাট জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট ড.এ কে আজাদ ফিরোজ টিপু, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আলতাফ হোসেন, কার্যনির্বাহী সদস্য এ্যাডভোকেট সুমন কুমার সিংহ, অর্থ সম্পাদক ফকির নওশেরুজ্জামান লালন, এ্যাডভোকেট সেলিম আজাদ, পূজা উদযাপন পরিষদের সম্পাদক এডভোকেট মিলন কুমার ব্যানার্জি কৃষ্ণ মন্ডল এডভোকেট সোমনাথ দত্ত, এ্যডভোকেট সমরেন্দ্রনাথ দত্ত।

এ্যাডভোকেট ফিরোজ বলেন সাম্প্রদায়িক সম্প্রীতি রক্ষার্থে এবং সংখ্যালঘুদের যে কোন বিপদে বাগেরহাট জেলা আইনজীবী সমিতি যে কোনো রকমের সহযোগিতায় পাশে থাকবেন। এ্যাডভোকেট আলতাফ হোসেন এই ধরনের ন্যাক্কারজনক ঘটনায় যারা জড়িত তাদের চিন্হিত করে দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন। এ্যাডভোকেট সুমন কুমার সিংহ বলেন এদেশের হিন্দুরা স্বাধীনতা যুদ্ধে অংশগ্রহণ করেছে স্বাধীনতা সার্বভৌমত্ব রক্ষায় তারা কাজ করেছে।কিন্তু দেখা গেছে কোন অপরাধ হলেই হিন্দুদের ঘরবাড়ি পোড়ানো হয় তাই আগামীতে এর থেকে নিরাপত্তা রক্ষার জন্য প্রধানমন্ত্রী বরাবর দাবি জানান তিনি।

এ্যডভোকেট সেলিম আজাদ বলেন বাংলাদেশে শান্তি ও সম্প্রীতির দেশ তাই এখানে কোন উগ্রবাদের স্থান নাই অতি দ্রুত প্রকৃত অপরাধীদের চিহ্নিত করে শাস্তি দাবি করছি।

সর্বশেষ - সারাদেশ