যশোর আজ রবিবার , ২৪ অক্টোবর ২০২১ ১৭ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. আমাদের যশোর
  5. খেলা
  6. জবস
  7. জাতীয়
  8. প্রবাস
  9. ফিচার
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. রাজনীতি
  13. রান্না
  14. রূপচর্চা
  15. লাইফস্টাইল

বাগেরহাটে র‌্যাবের হাতে প্রতারক “ জ্বীনের বাদশা ” গ্রেফতার

প্রতিবেদক
Jashore Post
অক্টোবর ২৪, ২০২১ ৫:১৮ অপরাহ্ণ
সর্বশেষ খবর যশোর পোস্টের গুগল নিউজ চ্যানেলে।

স্টাফ রিপোর্টার :: বাগেরহাট জেলার রামপাল এলাকায় অভিযান চালিয়ে র‌্যাব-৬ এর একটি আভিযানিক দল দরবেশ সেজে বিভিন্ন মানুষের সাথে প্রতারনা করে অর্থ হাতানো কথিত জ্বীনের বাদশা হানিফ ঢালীকে (৩৫) গ্রেফতার করেছে।

সে বাঘেরহাট জেলার রামপাল থানাধীন চাঁদপুর গ্রামের মৃতঃ সোবহান ঢালীর ছেলে। শনিবার ( ২৩ অক্টোবর ) রাতে ফয়লাহাট এলাকা থেকে তাকে গ্রেফতার করে র‌্যাব সদস্যরা।

জ্বীনের বাদশা গ্রেফতার সংক্রান্ত বিষয়ে র‌্যাব-৬ এর খুলনা সদর দপ্তরে রবিবার সকালে এক প্রেস ব্রিফিং অনুষ্ঠিত হয়। প্রেস ব্রিফিং হতে জানা যায,গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-৬ একটি সংঘবদ্ধ প্রতারক চক্রের সন্ধান পান। যাহারা গভীর রাতে জ্বীনের বাদশা ও পরী দরবেশ সেজে মানুষের সাথে প্রতারণা করে বিকাশের মাধ্যমে বিপুল পরিমান অর্থ হাতিয়ে নেয়।

এই প্রতারক চক্রটির উপর র‌্যাব নজরদারী বৃদ্ধি করে র‌্যাব-৬ এর একটি চৌকস দল রামপাল থানাধীন ফয়লারহাট এলাকায় অভিযান চালিয়ে প্রতারক জ্বীনের বাদশাকে গ্রেফতার করেন। এ সময় তার দখলে থাকা প্রতারণা কাজে ব্যাবহৃত ১০টি সিম কার্ড ও ১টি মোবাইল ফোন উদ্ধার পূর্বক জব্দ করা হয়।

প্রাথমিক জিঙ্গাসাবাদে গ্রেফতার হওয়া হানিফ ঢালি জ্বীনের বাদশা ও পরী দরবেশ সেজে প্রতারণার মাধ্যমে মানুষকে সর্বশান্ত করার বিষয়টি স্বীকার করেছেন। গ্রেফতারকৃতকে আইনানুগ পক্রিয়ায় রামপাল থানায় হস্তান্তর কার্যক্রম পক্রিয়াধীন রয়েছে রয়েছে বলে জানা যায়।

সর্বশেষ - সারাদেশ