যশোর আজ বুধবার , ১৭ নভেম্বর ২০২১ ১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. আমাদের যশোর
  5. খেলা
  6. গল্প
  7. জবস
  8. জাতীয়
  9. প্রবাস
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. রান্না
  14. রূপচর্চা
  15. লাইফস্টাইল

বাগেরহাটে রাজিয়া নাসেরের ১ম মৃত্যু বার্ষিকী পালন

প্রতিবেদক
Jashore Post
নভেম্বর ১৭, ২০২১ ১০:৫৫ পূর্বাহ্ণ
বাগেরহাটে রাজিয়া নাসেরের ১ম মৃত্যু বার্ষিকী পালন
সর্বশেষ খবর যশোর পোস্টের গুগল নিউজ চ্যানেলে।

মোঃ মিরাজুল শেখ,বাগেরহাট জেলা প্রতিনিধিঃ বাগেরহাটে প্রধানমন্ত্রীর চাচী ও বাগেরহাট-১ আসনের সংসদ সদস্য শেখ হেলাল উদ্দিনের মা ,বাগেরহাট-২ আসনের সংসদ শেখ তন্ময়ের দাদী রাজিয়া নাসেরের ১ম মৃত্যু বার্ষিকী পালন করা হয়েছে।

মঙ্গলবার ( ১৬ নভেম্বর ) সকালে বাগেরহাট রেলরোডস্থ দলীয় কার্যালয় চত্তরে রাজিয়া নাসেরের প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পন করেন নেতাকর্মীরা।

বাগেরহাট জেলা আওয়ামীলীগের কার্যালয়ে দোয়া অনুষ্ঠানে রাজিয়া নাসের সহ বঙ্গবন্ধু পরিবারের নিহত সদস্যদের রুহের মাগফেরাত কামনায় বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়।

পরে জোহরবাদ নামাজ শেষে মসজিদে মসজিদে দোয়া, শিশুসদন, এতিম খানা ও সদর হাসপাতালে খাবার বিতরণসহ নানা কর্মসুচির আয়োজন করেন দলীয় নেতাকর্মীরা। খাবার বিতরনের সময় উপস্থিত ছিলেন বাগেরহাট জেলা প্রশাসক মোহাম্মদ আজিজুর রহমান, পুলিশ সুপার কেএম আরিফুল ইসলাম।

এছাড়া দোয়া ও খাবার বিতরন অনুষ্ঠানে বাগেরহাট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ্যাডভোকেট ভুঁঁইয়া হেমায়েত উদ্দিন, জেলা আওয়ামীলীগ নেতা ও বাগেরহাট পৌরসভার মেয়র খান হাবিবুর রহমান, এ্যাড. ফরিদ উদ্দিন আহমেদ, সরদার ফখরুল আলম সাহেব, বাগেরহাট সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান সরদার নাসির উদ্দিনসহ দলীয় নেতাকর্মীরা অংশ নেন।

সর্বশেষ - লাইফস্টাইল