যশোর আজ বৃহস্পতিবার , ৮ ফেব্রুয়ারি ২০২৪ ৮ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. আমাদের যশোর
  5. খেলা
  6. গল্প
  7. জবস
  8. জাতীয়
  9. প্রবাস
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. রান্না
  14. রূপচর্চা
  15. লাইফস্টাইল

ফেসবুকে পোস্ট লিখে প্রেমিককে দ্বায়ী করে স্কুল ছাত্রীর আত্নহত্যা

প্রতিবেদক
Jashore Post
ফেব্রুয়ারি ৮, ২০২৪ ৯:৫০ পূর্বাহ্ণ
ফেসবুকে পোস্ট লিখে প্রেমিককে দ্বায়ী করে স্কুল ছাত্রীর আত্নহত্যা
সর্বশেষ খবর যশোর পোস্টের গুগল নিউজ চ্যানেলে।

সাতক্ষীরা প্রতিনিধি :: সাতক্ষীরার তালা উপজেলায় নদী বিশ্বাস নামের নবম শ্রেনী পড়ুয়া  স্কুল ছাত্রী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। নদী বিশ্বাস উপজেলার জেঠুয়া মালোপাড়ার কার্তিক বিশ্বাসের মেয়ে।

বুধবার ( ৭ ফেব্রুয়ারি ) বিকেলে নিজ ঘর থেকে ওই স্কুলছাত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করে পুলিশ।নিহত জেঠুয়া জাগরণী মাধ্যমিক বিদ্যালয়ে পড়াশোনা করতো।

পুলিশ জানায়, নদী বিশ্বাস ‘এনজেল নদী’ নামের ফেসবুক আইডি চালাত। সেই আইডিতে ‘আমার মৃত্যুর জন্য উজ্জ্বল বিশ্বাস দায়ী থাকলো’ স্ট্যাটাস দেয়। এর চার ঘণ্টা পরে নিজ বাড়িতে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে।

স্থানীয়রা জানান, জেঠুয়া মালোপাড়ার অমল বিশ্বাসের ছেলে উজ্জ্বল বিশ্বাসের সঙ্গে একই পাড়ার কার্তিক বিশ্বাসের মেয়ে নদী বিশ্বাসের প্রেমের সম্পর্ক ছিল। কিন্তু উজ্জ্বল বিশ্বাসের পরিবার এই সম্পর্ক মেনে না নেওয়ায় নদী আত্মহত্যা করেছে।

স্থানীয় জালালপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এম মফিদুল হক লিটু বলেন, প্রেমঘটিত বিষয় নিয়ে নদী বিশ্বাস আত্মহত্যা করেছে বলে জানা গেছে।

তালা থানার অফিসার ইনচার্জ (ওসি) মমিনুল ইসলাম বলেন, স্কুলছাত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত রিপোর্ট ও তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

সর্বশেষ - লাইফস্টাইল