যশোর আজ বৃহস্পতিবার , ২ ডিসেম্বর ২০২১ ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. আমাদের যশোর
  5. খেলা
  6. জবস
  7. জাতীয়
  8. প্রবাস
  9. ফিচার
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. রাজনীতি
  13. রান্না
  14. রূপচর্চা
  15. লাইফস্টাইল

পুলিশি বাধার অভিযোগ মানববন্ধনে আসা শিক্ষার্থীদের

প্রতিবেদক
Jashore Post
ডিসেম্বর ২, ২০২১ ৪:৩১ অপরাহ্ণ
পুলিশি বাধার অভিযোগ মানববন্ধনে আসা শিক্ষার্থীদের
সর্বশেষ খবর যশোর পোস্টের গুগল নিউজ চ্যানেলে।

সিনিয়র রিপোর্টার :: পূর্বঘোষিত কর্মসূচি ১১ দফা বাস্তবায়নে রাজধানীর রামপুরা ব্রিজে ট্রাফিক বক্সের সামনে সবাই জড়ো হতে থাকেন শিক্ষার্থীরা। পরে পুলিশ এসে তাদের বাধা দেয় বলে শিক্ষার্থীরা অভিযোগ করেন। আজ

বৃহস্পতিবার ( ২ ডিসেম্বর ) দুপুর ১২টার দিকে রামপুরা ব্রিজে এ ঘটনা ঘটে। তবে বেলা দেড়টার দিকে আবারও পুলিশের বাধা ঠেকিয়ে মানববন্ধন করছেন বিভিন্ন প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা।

এ প্রসঙ্গে মতিঝিল জোনের রামপুরা বিভাগের এডিসি নুরুল আমিন বলেন, উপর থেকে নিষেধ আছে আজকে শিক্ষার্থীদের রাস্তায় নামতে দেওয়া হবে না। কারণ তাদের সবার দাবি-দাওয়া মেনে নেওয়া হয়েছে।

মানববন্ধনে অংশগ্রহণ করতে আসা শিক্ষার্থীরা বলেন, আমরা আজ রাস্তায় কোনো প্রকার বিশৃঙ্খলা করার জন্য আসিনি, আমরা গাড়ির কাগজপত্র চেক করার জন্য আসিনি, আমরা আজকে শান্তিপূর্ণ মানববন্ধনের জন্য দাঁড়িয়েছিলাম।

কিন্তু পুলিশ আমাদের বাধা দিয়েছে, আমাদের ব্রিজে দাঁড়াতে দেয়নি, উঠিয়ে দিয়েছে। এ ছাড়া পুলিশ আমাদের সঙ্গে অসৌজন্যমূলক আচরণ করেছে দাবি করছে তারা।

সড়ক দুর্ঘটনায় শিক্ষার্থীর মৃত্যুকে কেন্দ্র করে সপ্তাহজুড়ে রাজধানীর বিভিন্ন জায়গায় নিরাপদ সড়কের দাবিতে মানববন্ধন, বিক্ষোভ ও অবরোধ কর্মসূচি পালন করে আসছে বিভিন্ন প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা।

সর্বশেষ - সারাদেশ