যশোর আজ সোমবার , ২৫ অক্টোবর ২০২১ ১৭ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. আমাদের যশোর
  5. খেলা
  6. জবস
  7. জাতীয়
  8. প্রবাস
  9. ফিচার
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. রাজনীতি
  13. রান্না
  14. রূপচর্চা
  15. লাইফস্টাইল

নিজামপুর ইউনিয়নের দলীয় মনোনয়ন পরিবর্তন চেয়ে সংবাদ সম্মেলন

প্রতিবেদক
Jashore Post
অক্টোবর ২৫, ২০২১ ৭:১৬ অপরাহ্ণ
নিজামপুর ইউনিয়নের দলীয় মনোনয়ন পরিবর্তন চেয়ে সংবাদ সম্মেলন
সর্বশেষ খবর যশোর পোস্টের গুগল নিউজ চ্যানেলে।

যশোর প্রতিনিধি :: যশোরের শার্শা উপজেলার নিজামপুর ইউনিয়নে বাংলাদেশ আওয়ামীলীগের দেওয়া দলীয় মনোনয়ন পরিবর্তনের দাবি জানিয়ে সংবাদ সম্মেলন করেছেন বিগত ইউপি নির্বাচনে নৌকা প্রতিক পাওয়া প্রার্থী সেলিম রেজা বিপুল।

মনোনয়ন বাতিল দাবির কারন হিসাবে তিনি জানান,বিগত নির্বাচনে নৌকার বিপক্ষে অবস্থান নিয়ে বহিষ্কার হয়েছিলেন নিজামপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি আব্দুল ওহাব।

সোমবার ( ২৫ অক্টোবর ) প্রেসক্লাব যশোরে আয়োজিত সংবাদ সম্মেলনে এ অভিযোগ তুলে ধরেন নিজামপুর ইউনিয়ন আওয়ামী লীগের নেতাকর্মীরা।

একই সাথে তারা ইউনিয়ন আওয়ামীলীগের কাঙ্খিত ব্যক্তিকে নৌকা প্রতীক দেয়ার দাবি জানান। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন,গত নির্বাচনে নৌকা প্রতীকের প্রার্থী ও ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য সেলিম রেজা বিপুল।

এ সময় উপস্থিত ছিলেন, ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি আশরাফ আলী, যুগ্ম সাধারণ সম্পাদক আইয়ুব সরদার, সাবেক সহ-সভাপতি আব্দুল হাই দফাদার,আইন বিষয়ক সম্পাদক বাবুল হোসেন, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক হাবিবুর রহমান, ইউনিয়ন কৃষকলীগের সাধারণ সম্পাদক নূর মোহাম্মদ,ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি সুমন হোসেন প্রমুখ।

লিখিত বক্তব্যে বলা হয়, গত ২০১৬ সালে ইউপি নির্বাচনে সেলিম রেজা বিপুল নৌকা প্রতীক বরাদ্দ পান। কিন্তু জামায়াত-বিএনপির সাথে আঁতাত করে বিদ্রোহী প্রার্থী আবুল কালাম আজাদ জয়ী হন। ওই নির্বাচনে সরাসরি নৌকার বিপক্ষে অবস্থান নিয়ে পরাজয়ে ভূমিকা রাখেন ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল ওহাব। এ জন্য যশোর জেলা আওয়ামী লীগ থেকে ওই সময় আব্দুল ওহাবকে বহিষ্কার করা হয়। কিন্তু সেই আব্দুল ওহাবকে এবারের নির্বাচনে নৌকা প্রতীকের মনোনয়ন দেয়া হয়েছে।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্পষ্ট বার্তা থাকার পরেও একজন বহিস্কৃত নেতাকে দলীয় মনোনয়ন দেয়ায় নিজামপুর ইউনিয়ন আওয়ামী লীগের নেতাকর্মীরা হতাশ হয়েছেন ও ক্ষুব্ধ হয়েছেন। তারা অবিলম্বে এ মনোনয়ন বাতিলের দাবি জানান। সংবাদ সম্মেলনের মাধ্যমে নিজামপুর ইউনিয়নে তৃনমূলের চাহিদা অনুযায়ী নতুন করে প্রার্থী ঘোষণা করে দলীয় শৃঙ্খলা অটুট রাখার আহবান জানানো হয়।

সর্বশেষ - সারাদেশ