যশোর আজ শুক্রবার , ১৪ জুন ২০২৪ ৩রা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. আমাদের যশোর
  5. খেলা
  6. গল্প
  7. জবস
  8. জাতীয়
  9. প্রবাস
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. রান্না
  14. রূপচর্চা
  15. লাইফস্টাইল

নড়াইলে গোসল করতে গিয়ে কিশোরের মৃত্যু

প্রতিবেদক
Jashore Post
জুন ১৪, ২০২৪ ৬:৫০ অপরাহ্ণ
নড়াইলে গোসল করতে গিয়ে কিশোরের মৃত্যু
সর্বশেষ খবর যশোর পোস্টের গুগল নিউজ চ্যানেলে।

সাজ্জাদ তুহিন ( নড়াইল ) জেলা প্রতিনিধি: নড়াইল সদর উপজেলার মুলিয়া ইউনিয়নে মাছের ঘেরে গোসল করতে গিয়ে শিবাজিত বিশ্বাস নামে ( ১৬) বছরের এক কিশোরের মৃত্যু হয়েছে। নিহত শিবাজিত ওই ইউনিয়নের বনগ্রামের শিপন বিশ্বাস এর ছেলে সে।

১৩ জুন ( বৃহস্পতিবার ) দুপুরে সদর উপজেলার মুলিয়া ইউনিয়নের বনগ্রামের একটি মাছের ঘেরের পাশ থেকে শিবাজিত নামে ১৬ বছরের কিশোরের মরদেহ উদ্ধার করেছে নড়াইল সদর থানা পুলিশ। মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন নড়াইল সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ সাইফুল ইসলাম।

নিহত শিবাজিত বিশ্বাসের পরিবারের দাবি, শিবাজিতের বাবা শিপন বিশ্বাসের সাথে ব্যবসায়ী খান মোহাম্মদ কবিরের জমি সংক্রান্ত বিরোধ রয়েছে। এ বিরোধকে কেন্দ্র করে শিবাজিতকে হত্যা করা হয়েছে বলে দাবি তাদের। তবে স্থানীয় লোকজন জানান বন্ধুদের সঙ্গে গোসল করতে গিয়ে পানিতে ডুবে শিবাজিতের মৃত্যু হয়েছে।

এ ব্যাপারে অভিযুক্ত খান মোহাম্মদ কবির বলেন, আমার বিরুদ্ধে ষড়যন্ত্র করে অপপ্রচার করা হচ্ছে। প্রথমে তাদের পরিবারের পক্ষ থেকে ঘেরে ডুবে মারা গেছে বলা হলেও একটি মহলের ইন্ধনে হত্যাকাণ্ডের অপপ্রচার চালানো হয়েছে। সঠিক তদন্ত হলে প্রকৃত ঘটনা বেরিয়ে আসবে।

এ বিষয়ে নড়াইল সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা ( ওসি ) মোঃ সাইফুল ইসলাম বলেন,পানিতে ডুবে শিবাজিত এর মৃত্যু হয়েছে বলে প্রাথমিক ভাবে জানা গেছে। তবে মৃত্যুর সঠিক কারণ জানার জন্য লাশের ময়নাতদন্ত করা হবে। এছাড়া পরবর্তী আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

সর্বশেষ - লাইফস্টাইল