যশোর আজ শনিবার , ২৭ নভেম্বর ২০২১ ৩১শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. আমাদের যশোর
  5. খেলা
  6. গল্প
  7. জবস
  8. জাতীয়
  9. প্রবাস
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. রান্না
  14. রূপচর্চা
  15. লাইফস্টাইল

দৌলতখানে নির্বাচনী পরবর্তী সহিংসতায় নিহত ১

প্রতিবেদক
Jashore Post
নভেম্বর ২৭, ২০২১ ১১:৪৮ পূর্বাহ্ণ
দৌলতখানে নির্বাচনী পরবর্তী সহিংসতায় নিহত ১
সর্বশেষ খবর যশোর পোস্টের গুগল নিউজ চ্যানেলে।

ভোলা প্রতিনিধি প্রতিনিধি :: ভোলার দৌলতখানে নির্বাচন পরবর্তী সহিংসতায় মদনপুরে মেঘনা নদীতে বিজয়ী চেয়ারম্যান ও ইউপি সদস্যদের ট্রলারে দুর্বৃত্তদের গুলিতে খোরশেদ আলম টিটু (৩৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন ।নিহত খোরশেদ আলম টিটু ভোলা সদর উপজেলার ধনিয়া ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের কানাইনগর গ্রামের তছির আহম্মেদের ছেলে।

শুক্রবার ( ২৬ নভেম্বর ) বিকেল ৫টার দিকে ভোলা সদর উপজেলার ধনিয়া ও দৌলতখান উপজেলার মদনপুর ইউনিয়নের মধ্যবর্তী মেঘনা নদীতে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা সূত্রে জানা যায়, গত ১১ নভেম্বর ভোলার দৌলতখান উপজেলার মদনপুর ইউনিয়নের নির্বাচন অনুষ্ঠিত হয়। ওই নির্বাচনে বিজয়ী চেয়ারম্যান একেএম নাছিল উদ্দিন নান্নুসহ কয়েকজন ইউপি সদস্য সকালে ধনিয়া ইউনিয়নের নাছির মাঝি ঘাট থেকে ট্রলারে করে মদনপুর ইউনিয়নের উদ্দেশ্যে রওনা হয়।

মদনপুর পৌঁছে স্থানীয় বাসিন্দাদের সাথে দেখা করে এবং খোঁজখবর নেয়। বিকেল সাড়ে ৪টার দিকে দিকে নাছির মাঝির উদ্দেশ্যে ট্রলারে করে রওনা হন তারা। এসময় সদর উপজেলার ধনিয়া ও দৌলতখান উপজেলার মদনপুর ইউনিয়নের মধ্যবর্তী মেঘনা নদীতে এলে একটি স্পিডবোট করে একদল দুর্বৃত্ত তাদের ট্রলার লক্ষ্য করে গুলি ছোড়ে।

এতে টিটু নামের ১জন মাথায় গুলিবিদ্ধ হয়। পরে ট্রলারটি দ্রুত তীরে ভিড়িয়ে টিটুকে ভোলা সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মুত্যু ঘোষনা করেন। এ ঘটনায় মদনপুওে ইউনিয়নের বিজয়ী চেয়ারম্যান ও পরাজিত চেয়ারম্যানে দুই গ্রুপের মধ্যে উত্তেজনা বিরাজ করছে।

ভোলা জেলা পুলিশ সুপার মোহাম্মদ সাইফুল ইসলাম বলেন, গুলিবিদ্ধ হয়ে ১জন নিহত হওয়ার খবর পাওয়া গেছে। যে স্পিডবোটে করে এসে দুর্বৃত্তরা গুলি চালায় সেটি জব্দ করা হয়েছে। এ ঘটনায় তদন্ত চলছে। তবে পরিস্থিতি পুলিশের নিযন্ত্রনে রয়েছে।

সর্বশেষ - লাইফস্টাইল