যশোর আজ রবিবার , ৭ জুলাই ২০২৪ ২রা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. আমাদের যশোর
  5. খেলা
  6. গল্প
  7. জবস
  8. জাতীয়
  9. প্রবাস
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. রান্না
  14. রূপচর্চা
  15. লাইফস্টাইল

দিনাজপুর পৌরসভার উন্মুক্ত বাজেট ঘোষিত

প্রতিবেদক
Jashore Post
জুলাই ৭, ২০২৪ ৬:২৭ অপরাহ্ণ
দিনাজপুর পৌরসভার উন্মুক্ত বাজেট ঘোষিত
সর্বশেষ খবর যশোর পোস্টের গুগল নিউজ চ্যানেলে।

চন্দন মিত্র,দিনাজপুর প্রতিনিধি :: প্রস্তাবিত বাজেটের সিংহভাগ উন্নয়ন খাতে ব্যয় ধরে দিনাজপুর পৌরসভার ২০২৪-২৫ অর্থ বছরে ২২৩কোটি ৪৬লাখ ৮৬হাজার ২৪৪টাকার উন্মুক্ত বাজেট ঘোষনা করা হয়েছে।

রবিবার ( ৭জুলাই ) সকাল ১১টায় দিনাজপুর পৌরসভার ফাতেহুল আলম দুলাল মিলনায়তনে আগামী ২০২৪-২৫ অর্থ বছরে নিজস্ব ও বিভিন্ন প্রকল্প থেকে ২২৩,৪৬,৮৬,২৪৪ টাকা আয় এবং বিভিন্ন উন্নয়ন খাতে ২২২,৬০,৩০,০০০ টাকা ব্যয় উল্লেখ করে প্রস্তাবিত বাজেট ঘোষনা করেন দিনাজপুর পৌরসভার ভারপ্রাপ্ত মেয়র আবু তৈয়ব আলী দুলাল।

বাজেট ঘোষনাকালে দিনাজপুর পৌরসভার ভারপ্রাপ্ত মেয়র আবু তৈয়ব আলী দুলাল বলেন পৌরবাসীর দৈনন্দিন জীবনযাত্রার মান উন্নয়নে সার্বিক নাগরিক সুযোগ সুবিধা প্রদানের গুরুদায়িত্ব পৌরসভার উপর অর্পিত হলেও দীর্ঘদিনের পুঞ্জিভূত সমস্যার আবর্তে জর্জরিত রয়েছে এই পৌরসভা।

আমাদের চিন্তা চেতনা,মানবিক গুণাবলি,সমাজ সচেতনতা,নিরীহ নিপীড়িত জনগোষ্ঠীর একান্তই আপনজন হিসেবে এই পরিষদের সুচিন্তিত মতামতের ভিত্তিতে সকলের পরামর্শ দিক নির্দেশনা নিয়ে বাজেটের সঠিক ও সুষ্ঠ বাস্তবায়ন ও যাবতীয় পরিকল্পনার সঠিক প্রতিফলন ঘটাতে সাধ্যমত সর্বশক্তি নিয়োগ করবো।

এ সময় পৌর কাউন্সিলর এ,কে এম মাসুদুল ইসলাম,শাহীন সুলতানা বিউটি, মাকসুদা পারভীন মিনা, কাজী আশরাফুজ্জামান বাবু ,পৌরসভার প্রৌকশলী মিজানুর রহমান, সচীব মাহাবুবুর রহমান, ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ এবং সমাজের বিশিষ্ট ব্যক্তিবর্গ এ সময় উপস্থিত ছিলেন ।

সর্বশেষ - লাইফস্টাইল