যশোর আজ মঙ্গলবার , ১৯ সেপ্টেম্বর ২০২৩ ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. আমাদের যশোর
  5. খেলা
  6. জবস
  7. জাতীয়
  8. প্রবাস
  9. ফিচার
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. রাজনীতি
  13. রান্না
  14. রূপচর্চা
  15. লাইফস্টাইল

দিনাজপুরে আরএফএল কোম্পানির এস আরকে আটকালো ব্যবসায়ীরা

প্রতিবেদক
Jashore Post
সেপ্টেম্বর ১৯, ২০২৩ ৬:২০ অপরাহ্ণ
দিনাজপুরে আরএফএল কোম্পানির এস আরকে আটকালো ব্যবসায়ীরা
সর্বশেষ খবর যশোর পোস্টের গুগল নিউজ চ্যানেলে।

চন্দন মিত্র,দিনাজপুর প্রতিনিধি :: অধিক মুনাফার লোভ দেখিয়ে শতাধিক ডিলারের কাছ থেকে প্রায় কোটি টাকা নিয়ে উধাও থাকা আরএফএল এর নিযুক্ত এস আর মিলন আক্তারকে আটক করেছে স্থানীয় ব্যবসায়ীরা।

সোমবার বিকালে ( ১৮ সেপ্টেম্বর ) এস আর মিলন আক্তারকে নিয়ে আরএফএলের লিগ্যাল এডভাইজার মোঃ আসাদ আলী ,জোনাল ম্যানেজার মোঃআব্দুল জলিল সহ তিন অফিসার দিনাজপুর শহরের মডান মোড় কারপেট হাউজে উপস্থিত হলে আরএফএলের ম্যাটের ডিলার ও সাব ডিলারের মালিকগন এবং স্থানীয় ব্যবসায়িরা আরএফএলের অফিসারসহ এসআর মিলন আক্তারকে আটকে রাখা বলে জানা গেছে।

আটকের বিষয়টি নিশ্চিত করে আরএফএল কোম্পানির দিনাজপুর সদরের ডিলার মা ট্রেডাসের স্বত্বাধিকারি মৃত রমজান আলী রঞ্জন এর স্ত্রী জানান, আরএফএল এর জোনাল ম্যানেজারকে বিষয়টি অবগত করে পাওনা টাকা উঠানোর চেষ্টা করি।কিন্তু কোম্পানির লোকজন উর্দ্ধতন কর্তৃপক্ষের সাথে কথা বলে সঠিক সিদ্ধান্ত দিতে না পারায় তাদেরকেও আটক করে রাখা হয় ।

উল্লেখ্য আর এফ এল কোম্পানির অ্যাকাউন্টে টাকা জমা দেওয়ার কথা বলে ১৩ থানার বিভিন্ন উপজেলার শতাধিক ডিলারসহ সাব ডিলার এবং বিভিন্ন দোকানদারদের কাছ থেকে আনুমানিক কোটি টাকা নিয়ে উধাও হয়ে ছিলেন আরএফএল কোম্পানির এস আর মিলন।আটকৃতদের সঙ্গে যোগাযোগের চেষ্ঠা চালালে তারা কথা বলতে না চাওয়ায় বিবৃতি জানা সম্ভব হয়নি।

ভুক্তভোগী ডিলার ও দোকানদাররা জানান মোঃ মিলন আক্তার দীর্ঘদিন ধরে আরএফএল কোম্পানির এস আর হিসেবে কর্মরত রয়েছেন। তিনি ডিলার সাব ডিলার দোকানদারদের অধিক মুনাফার সহযোগিতা করার কথা বলে তাদের জমাকৃত টাকা নিজের কাছে রেখে ব্যাংকের সিল-স্বাক্ষর মেরে রিসিভ কপি গ্রাহককে দিয়ে দিতেন।

ভুক্তভোগীদের অভিযোগ,এভাবে অনেক ডিলারের লাখ লাখ টাকা ব্যাংকে জমা রাখার কথা বলে তা অ্যাকাউন্টে না দিয়ে নিজেই আত্মসাৎ করেছেন এস আর মিলন। কোম্পানির ও অন্যান্য কর্মকর্তাদের যোগসাজশে কোটি টাকা লোপাট করা হয়েছে বলে দাবি ভুক্তভোগীদের।

সংবাদ লেখাকালীন সময়ে আর এফ এল কোম্পানীর প্রতিনিধিদের সহিত স্থানীয় ব্যবসায়ীদের ব্যবসায়ীক হিসাব-নিকাশের সূরাহ হয়নি।

সর্বশেষ - সারাদেশ