যশোর আজ বুধবার , ২৪ নভেম্বর ২০২১ ৩১শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. আমাদের যশোর
  5. খেলা
  6. গল্প
  7. জবস
  8. জাতীয়
  9. প্রবাস
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. রান্না
  14. রূপচর্চা
  15. লাইফস্টাইল

ডিহিতে নৌকা প্রার্থীর নির্বাচনি পথসভায় জেলা আওয়ামীলীগ নেতৃবৃন্দ

প্রতিবেদক
Jashore Post
নভেম্বর ২৪, ২০২১ ৮:১৮ অপরাহ্ণ
ডিহিতে নৌকা প্রার্থীর নির্বাচনি পথসভায় জেলা আওয়ামীলীগ নেতৃবৃন্দ
সর্বশেষ খবর যশোর পোস্টের গুগল নিউজ চ্যানেলে।

হাসান:: যশোরের শার্শা উপজেলায় আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে ১নং ডিহি ইউনিয়নের দলীয় প্রতীক নৌকা মার্কার চেয়ারম্যান প্রার্থী মোঃ আসাদুজ্জামান মুকুলের পক্ষে নির্বাচনী পথসভা অনুষ্ঠিত হয়েছে। ইউনিয়নটির প্রত্যেক ওয়ার্ডের নেতাকর্মীদের উপস্থিতিতে উক্ত পথসভা জনসমুদ্রে পরিণত হয়।

বুধবার ( ২৪শে নভেম্বর ) বিকাল ৩ টার সময় উপজেলার কাশিপুর বাজার সংলগ্ন কাশিপুর সরকারী প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গনে এ পথসভা অনুুষ্ঠিত হয়।
পথসভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, বীর মুক্তিযোদ্ধা মোঃ শহিদুল ইসলাম মিলন, সভাপতি, যশোর জেলা আওয়ামীলীগ। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, এ্যাডভোকেট মনিরুল ইসলাম মনির, যুগ্ন সাধারণ সম্পাদক, যশোর জেলা আওয়ামীলীগ।মোঃ আতিক বাবু, শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক, যশোর জেলা আওয়ামীলীগ।

শার্শা উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা সিরাজুল হক মঞ্জু, যুগ্ম সাধারণ সম্পাদক ও যশোর জেলা পরিষদের সদস্য অধ্যক্ষ ইব্রাহিম খলিল।

এ সময় ডিহি ইউনিয়ান আওয়ামীলীগের ধর্ম বিষয়ক সম্পাদক মোঃ নুরইসলাম তরফদারের সভাপতিত্বে ও ডিহি ইউনিয়ান আওয়ামীলীগের প্রচার সম্পাদক নিজাম উদ্দিনের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্যে বীর মুক্তিযোদ্ধা মোঃ শহিদুল ইসলাম মিলন বলেন, শেখ হাসিনা সরকার বর্তমানে যে উন্নয়নের রোলমডেলে দাড়িয়ে আছে সেই ধারা অব্যাহত রাখতে সকলকে নৌকার পক্ষে থাকতে হবে।

যারা দলে থেকে দলের নির্দেশ অমান্য করে আজ বিরোধিতা করছেন তাদেরকে আমরা দাত ভাঙা জবাব দেব।ডিহি ইউনিয়ানে কোন সন্ত্রাসী ও ভোট ডাকাতি কর্মকাণ্ড আওয়ামীলীগ বরদাস্ত করবে না।

সবশেষে তিনি সকলকে নৌকার পক্ষে থেকে আসাদুজ্জামান মুকুলকে বিপুল ভোটে জয়লাভ করানোর জন্য কাধে কাধ রেখে কাজ করতে বলেন। এ সময় উপস্থিত ছিলেন শার্শা উপজেলা আওয়ামীলীগ নেতৃবৃন্দসহ শার্শা ডিহি ইউনিয়ান আওয়ামীলীগের বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

সর্বশেষ - লাইফস্টাইল