যশোর আজ শুক্রবার , ৫ নভেম্বর ২০২১ ৩১শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. আমাদের যশোর
  5. খেলা
  6. গল্প
  7. জবস
  8. জাতীয়
  9. প্রবাস
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. রান্না
  14. রূপচর্চা
  15. লাইফস্টাইল

ঝিকরগাছায় বোমা তৈরীকালে বিষ্ফোরণে সন্ত্রাসী বিল্লাল আহত

প্রতিবেদক
Jashore Post
নভেম্বর ৫, ২০২১ ৪:০৫ অপরাহ্ণ
ঝিকরগাছায় বোমা তৈরীকালে বিষ্ফোরণে সন্ত্রাসী বিল্লাল আহত
সর্বশেষ খবর যশোর পোস্টের গুগল নিউজ চ্যানেলে।

যশোর প্রতিনিধি :: যশোরের ঝিকরগাছা উপজেলার পানিসাড়া ইউনিয়নে বোমা তৈরী কালে অসাবধানতায় শক্তিশালী বোমা বিষ্ফোরণ ঘটে এলাকার ত্রাস বিল্লাল আলী (২৮ ) গুরুতর জখম হয়েছে।

গতকাল বৃহষ্পতিবার রাতে শহিদুল মেম্বারের বাড়ির পাশে এ বোমার বিষ্ফোরন ঘটেছে।সে শিওরদা গ্রামের আলী হোসেনের পুত্র। বোমা বিষ্ফোরণে গুরুতর জখম বিল্লাল বর্তমানে খুলনা মেডিকিল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। তার ১টি হাতের আঙ্গুল উড়ে যাওয়া সহ গুরুতর জখম হয়ে জীবন শঙ্কায় রয়েছেন।

হাসপাতালটির কর্তব্যরত চিকিৎসক জানান ৫নভেম্বর রাত আনুমানিক ১.৩৫মিনিটে বিল্লালকে গুরুতর জখম অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়।তার শারিরীক অবস্থা সংকটাপন্ন ও উন্নত চিকিৎসা প্রয়োজন।

বোমা বিষ্ফোরণ ঘটনার সত্যতা নিশ্চিত করে শিওরদাহ ফাঁড়ির ইনচার্জ এস আই মালেক জানান, এলাকাবাসীর খবরে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ ঘটনায় প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য শহিদুলকে ফাঁড়িতে নেওয়া হয়েছে। বোমা বিষ্ফোরণের কারন খতিয়ে দেখা হচ্ছে। আহত হওয়া ব্যাক্তির খোঁজ চালানো হচ্ছে।

স্থানীয়রা জানান, বিল্লাল এলাকায় সন্ত্রাসীমূলক কার্যকালাপে জড়িত ও বর্তমানে নৌকা প্রার্থীর সমর্থক হয়ে ১১ নভেম্বর নির্বাচনকে ঘীরে এলকায় সাধারণ ভোটারদের নানা ধরনের ভয়-ভিতী দেখিয়ে আসছিলো। ধারনা করা হচ্ছে,পানিসাড়া ও নির্বাসখোলা ইউনিয়নে ব্যাপক সন্ত্রাসীমূলক কার্যকালাপ চালানোর লক্ষ্যে গতকাল রাতে সে বোমা তৈরী করছিলো।

বর্তমানে ঝিকরগাছা উপজেলা জুড়ে চলছে ভোটের নির্বাচনী প্রচার-প্রচারণা। ইতিমধ্যে কয়েকটি ইউনিয়নে হতাহতের ঘটনা ঘটলেও কোন প্রাহানি ঘটেনী। তবে নির্বাস খোলা ও পানিসাড়া ইউনিয়নের একাধিক মেম্বার প্রার্থী ও সতন্ত্র প্রার্থীর অভিযোগ রয়েছে তারা নৌকা সমর্থকদের অত্যাচারে এলাকায় প্রচার-প্রচারণা চালাতে পাচ্ছেনা। এমনকি কর্মী সমর্থকদের বাড়ি গিয়ে প্রাণনাশের হুমকি সহ মারধর করা হচ্ছে। যে কোন সময় এলাকায় সহিংস ঘটনা ঘটতে পারে।

এ বিষয়ে ঝিকরগাছা থানার তদন্ত ওসি মেজবাউর রহমান জানান,ঝিকরগাছা থানা পুলিশ আসন্ন নির্বাচন উপলক্ষ্যে সতর্ক ও শক্ত অবস্থানে রয়েছে। যে কোন অপতৎপরতা দমনে তারা নিরলস চেষ্ঠা চালাবে।

সর্বশেষ - লাইফস্টাইল