যশোর আজ মঙ্গলবার , ২৬ অক্টোবর ২০২১ ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. আমাদের যশোর
  5. খেলা
  6. জবস
  7. জাতীয়
  8. প্রবাস
  9. ফিচার
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. রাজনীতি
  13. রান্না
  14. রূপচর্চা
  15. লাইফস্টাইল

জাতীয় গণতান্ত্রিক ফ্রন্টের বিক্ষোভ সমাবেশ

প্রতিবেদক
Jashore Post
অক্টোবর ২৬, ২০২১ ১২:০০ অপরাহ্ণ
জাতীয় গণতান্ত্রিক ফ্রন্টের বিক্ষোভ সমাবেশ
সর্বশেষ খবর যশোর পোস্টের গুগল নিউজ চ্যানেলে।

যশোর প্রতিনিধি :: এলপি গ্যাস, পেঁয়াজ, ভোজ্যতেল, চাল, ডালসহ নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্যের উর্ধ্বগতি ও সারাদেশে উপর্যুপরি সাম্প্রদায়িক সন্ত্রাসের প্রতিবাদে যশোরে বিক্ষোভ সমাবেশ করেছে জাতীয় গণতান্ত্রিক ফ্রন্ট।

সোমবার ( ২৫ অক্টোবর ) প্রেসক্লাব যশোরের সামনে এই বিক্ষোভ সমাবেশ করে সংগঠনটির নেতাকর্মীরা।

সমাবেশে সভাপতিত্ব করেন জাতীয় গণতান্ত্রিক ফ্রন্টের যশোর জেলা শাখার সহ-সভাপতি আশুতোষ বিশ্বাস। বক্তব্য দেন জেলা সাধারণ সম্পাদক হাফিজুর রহমান, বাংলাদেশ ট্রেড ইউনিয়ন সংঘের জেলা সাধারণ সম্পাদক কৃষ্ণা সরকার, বাংলাদেশ কৃষক সংগ্রাম সমিতির জেলা সহ-সভাপতি আবু বক্কার সরদার, প্রচার সম্পাদক জগন্নাথ বিশ্বাস।

জাতীয় ছাত্রদলের জেলা আহবায়ক বিশ্বজিৎ বিশ্বাস, যশোর জেলা হোটেল শ্রমিক ইউনিয়নের যুগ্ম-সম্পাদক আইয়ুব হোসেন, পৌরসভা শ্রমিক ইউনিয়নের যুগ্ম-সম্পাদক হিরণ লাল সরকার, ট্রেড ইউনিয়ন সংঘের অভয়নগর থানার নেতা নাজমুল হুসাইন প্রমুখ। পরিচালনা করেন মধুমঙ্গল বিশ্বাস।

বক্তারা বলেন, ‘চাল, ডাল, তেল, লবণ, চিনি, পেঁয়াজসহ সকল দ্রব্যমূল্যের লাগামহীন উর্দ্ধগতিতে জনজীবন যখন অতিষ্ঠ, দেশ নিয়ে যখন সাম্রাজ্যবাদ ও তার দালালরা গভীর ষড়যন্ত্র-চক্রান্তে লিপ্ত তখন জনগণের দৃষ্টি ভিন্নখাতে প্রবাহিত করা এবং জনগণের মধ্যে বিভ্রান্তি ও বিভক্তি তৈরি করার লক্ষ্যে ক্ষমতাসীন ও ক্ষমতা প্রত্যাশী সাম্রাজ্যবাদের দালাল দলগুলো সাম্প্রদায়িকতাকে ব্যবহার করে স্বীয় স্বার্থ হাসিলে লিপ্ত রয়েছে।

সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রাখাসহ জনগণের সার্বিক নিরাপত্তা প্রদানের দায়-দায়িত্ব সরকারের হলেও সরকার তা পালনে ব্যর্থ হয়েছে। যার কারণে একের পর এক সাম্প্রদায়িক হামলার ঘটনা ঘটলেও সরকার একটি ঘটনারও সুষ্ঠু তদন্ত করে দায়ীদের দৃষ্টান্তমূলক শাস্তি প্রদানে ব্যর্থ হয়েছে।

সর্বশেষ - সারাদেশ