যশোর আজ বৃহস্পতিবার , ২ নভেম্বর ২০২৩ ৩১শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. আমাদের যশোর
  5. খেলা
  6. গল্প
  7. জবস
  8. জাতীয়
  9. প্রবাস
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. রান্না
  14. রূপচর্চা
  15. লাইফস্টাইল

জন্মদিনের শুরুতেই ভক্তদের সাধ পূরণ করলেন বলিউড বাদশা

প্রতিবেদক
Jashore Post
নভেম্বর ২, ২০২৩ ৩:৩৮ অপরাহ্ণ
জন্মদিনের শুরুতেই ভক্তদের সাধ পূরণ করলেন বলিউড বাদশা
সর্বশেষ খবর যশোর পোস্টের গুগল নিউজ চ্যানেলে।

বলিউডের বাদশা শাহরুখ খানের জন্মদিন আজ। প্রতিবছর ২ নভেম্বর প্রিয় অভিনেতা শাহরুখ খানের জন্মদিনকে ঘিরে ভক্ত-অনুরাগীদের যেন উৎসাহের সীমা থাকেনা। ১লা নভেম্বর বুধবার রাত থেকেই ভিড় জমেছিল মান্নাতের বাইরে। সবাই অপেক্ষায় থাকেন কখন আসবেন শাহরুখ বাড়ির বাইরে।  অপেক্ষমান জনতার উদ্দেশে ছুঁড়ে দেবেন এক-দুটো চুমু।

হিন্দুস্তান টাইমসের প্রতিবেদন অনুযায়ী, রাত বারোটা বাজতে না বাজতেই ভক্তদের সাধ পূরণ করে দিলেন শাহরুখ খান। মিলিটারি প্রিন্টের ট্র্যাক প্যান্ট সঙ্গে কালো টি শার্ট, মাথায় কালো টুপি পরে এলেন তিনি মান্নাতের ব্যালকনিতে। আর ততক্ষণে আনন্দে মাতাল হয়েছে ভক্তকূল। একের পর এক আতসবাজি ফাটানো চলছে। পোস্টার হাতে চিৎকার করছে কেউ কেউ। হাতে থাকা মুঠোফোনগুলো ব্যস্ত শাহরুখ খানকে ক্যামেরাবন্দি করতে।

এদিকে আজ ২ নভেম্বর একটি ধামাকাদার জন্মদিনের পার্টি আয়োজন করেছেন শাহরুখ খান। তাতে নিমন্ত্রিতের তালিকায় নাম রয়েছে সালমান খান, দীপিকা পাড়ুকোন, আলিয়া ভাট-সহ বড় বড় তারকাদের।

জন্মদিনের রাতে মান্নাতের বাইরে আসা এত অনুরাগীর ভিড়ে আবেগতাড়িত হয়ে অভিনেতা এক্স ( আগের টুইটারে )-এ লেখেন, ‘এটা অবিশ্বাস্য যে আপনারা এত রাতেও আমাকে শুভেচ্ছা জানানোর জন্য মন্নতের বাইরে জড়ো হয়েছেন।

আমি এখজন নিছক অভিনেতা। আপনাদের বিনোদন দিতে পারার থেকে বেশি আনন্দ জীবনে আমি আর কিছু থেকেই পাই না। আপনাদের ভালোবাসার স্বপ্নেই বেঁচে থাকি। আপনাদের বিনোদন দেওয়ার সুযোগ আমাকে দেওয়ার জন্য অনেক ধন্যবাদ। কাল সকালে দেখা হচ্ছে… অন স্ক্রিনেও, অফ স্ক্রিনেও।

২০২৩ সালে দুটো ব্লকবাস্টার সিনেমা উপহার দিয়েছেন শাহরুখ খান। জিরো-র ব্যর্থতার পর চার বছরের বিরতি নিয়ে ফিরেই দুটো সিনেমা আনলেন, যা ব্যবসা করেছে ১০০০ কোটির উপরে।

ডিসেম্বরে মুক্তির অপেক্ষায় তার বছরের ৩ নম্বর সিনেমা ডাঙ্কি। যা পরিচালনা করেছেন রাজকুমার হিরানি। ছবিতে শাহরুখ খানের নায়িকা হিসেবে দেখা যাবে তাপসী পান্নুকে। এছাড়াও রয়েছেন ভিকি কৌশল ও ধর্মেন্দ্র।

সর্বশেষ - লাইফস্টাইল